এক হাজার কর্মহীন মানুষকে ঈদ সামগ্রী দিলেন কৃষকদল নেতা

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সুবিধাবঞ্চিত এক হাজার মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন বাংলোদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় আহ্বয়ক কমিটির সদস্য কৃষিবিদ মেহেদী হাসান পলাশ।

শুক্রবার দুপুরে ব্রাক্ষণবাড়িয়ার বাঞ্ছারামপুরে অসহায় মানুষের হাতে তিনি এসব ঈদ উপহার সামগ্রী তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, সহ-সভাপতি ভিপি দেওয়ান নাজমুল হুদা, পৌর বিএনপির সভাপতি জালু, যুবদলের আহ্বায়ক ভিপি মজিব, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শামীম শিবলী, ছাত্রদলের সাবেক সভাপতি হারুণ, যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সালেমুসা, জেলা যুবদলের নেতা আবু হানিফ, যুবনেতা রফিক, সেন্টু , ছাত্রনেতা রাজীব সরকার, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক তাহের হোসেন, ছাত্রদলের সদ্য বিদায়ী সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন, সহ-সভাপতি আবু কালাম, জেলা স্বেছাসেবক দলের সদস্য নয়ন, স্বেচ্ছাসেবক দলের নেতা মজিবর রহমান, মাহবুব হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এসময় মেহেদী হাসান পলাশ বলেন, করোনা ভাইরাস সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। বর্তমান সরকার এই করোনা ভাইরাস প্রতিরোধে তেমন কোনো প্রস্তুতিই গ্রহণ করেনি। আর তাই আজ এই ভাইরাস সারাদেশে মহামারী রূপ ধারণ করেছে।

তিনি বলেন, আল্লাহতালা আমাকে সামর্থ্য দিয়েছেন আমি যতটুকু পারি দেশের এই মহাদুর্যোগে অসহায় মানুষদের পাশে থাকবো। এই পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তার এই ত্রাণ বিতরণ কার্যক্রম সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com