জামায়াত নেতা জিন্নাত আলীর মায়ের ইন্তেকালে ডা. শফিকুর রহমানের শোক

0

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী পূর্ব সাংগঠনিক জেলা শাখার নায়েবে আমীর, বাঘা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা জিন্নাত আলীর মা রেজান বিবি ১০২ বছর বয়সে ৭ মে দিবাগত রাত ১টা ৪০টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন । তিনি ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ৮ মে সকাল ১১টায় সালাতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মাওলানা জিন্নাত আলীর মাতা রেজান বিবির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শুক্রবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি রেজান বিবির রূহের মাগফিরাত কামনা করেন এবং তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহর নিকট দোয়া করেন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপর এক শোকবাণীতে রাজশাহী পূর্ব সাংগঠনিক জেলা শাখার আমীর জনাব মোঃ রেজাউর রহমান গভীর শোক প্রকাশ করে বলেন, আল্লাহ তায়ালা রেজান বিবির জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। -বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com