গুম হওয়া ছাত্রনেতাদের পরিবারকে আর্থিক অনুদান দিলেন সাবেক ছাত্রদল নেতা তুহিন

0

গুম হওয়া ছাত্রদল নেতাদের পরিবারকে আর্থিক সহযোগিতা ও উপহারসামগ্রী পৌঁছে দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সরকারি কবি নজরুল কলেজ শাখা ও ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি এ.এ. জহির উদ্দিন তুহিন।

শুক্রবার দুপুরে ঢাকা মহানগরে গুম হওয়া সূত্রাপুর থানা ছাত্রদলের সভাপতি সেলিম রেজা পিন্টু, সাংগঠনিক সম্পাদক সম্রাট মোল্লা, ৭৯নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি খালেদ হোসেন সোহেল, ৭১নং ওয়ার্ড সভাপতি জহির ও সাধারণ সম্পাদক পারভেজ রেজা, বংশাল থানার সহ-সম্পাদক সোহেল, বংশাল থানার সদস্য চঞ্চলসহ মোট ৭ ছাত্রনেতার পরিবারকে এ আর্থিক অনুদান ও উপহার সামগ্রী পৌঁছে দেন তিনি।

গুম হওয়া ছাত্রদল নেতৃবৃন্দের পরিবারকে আর্থিক সহায়তা করা ছাড়াও করোনার শুরুর দিক থেকেই তিনি নিজ এলাকাতেও লকডাউনে ঘরে থাকা বিএনপি ও এর অংঙ্গ সংগঠনের অসহায় কর্মীদের আর্থিক সহযোগিতা করে আসছেন বলে জানা যায়।

এসময় তুহিন বলেন, ভয়াবহ মহামারী করোনা আতংকে সারা পৃথিবী স্থবির। চরম এই দু:সময়ে বিগত আন্দোলনে গুম হওয়া ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণের ৭টি পরিবার এবং বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অসহায় নেতাকর্মীর খোঁজ খবর নেয়া আমাদের দায়িত্ব বলে আমার কাছে মনে হয়েছে। তাই সিলেটের ফেঞ্চুগঞ্জের যুক্তরাষ্ট্র প্রবাসী এম.জি শাহরিয়া চৌধুরী সার্বিক সহযোগিতায় আমি নিজ দায়িত্বে এসব পরিবারের কাছে উপহার সামগ্রী পৌঁছে দেই। এসময় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যেকোন পরিস্থিতিতে নিজ উদ্যোগে নেতাকর্মীদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com