রোজা রেখে কৃষকের ধান কেটে দিলেন যুবদল নেতাকর্মীরা

0

কৃষক বাঁচলে দেশ বাঁচবে এই স্লোগানকে সামনে রেখে আরো এক অসহায় কৃষকের ধান কেটে দিলেন সোনারগাঁও থানা যুবদলের নেতাকর্মীরা। শুক্রবার সকালে রোজা রেখে বারদী ইউনিয়ন ১ নং ওয়ার্ড মছলন্দপুর গ্রামের জামানের ৪০ শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে মাড়াই করে দেন তারা।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন যুবদলের সভাপতি সেলিম হোসেন দিপুর নেতৃত্বে যুবদল নেতাকর্মীরা এ কার্যক্রম পরিচালনা করেন।

যুবদল নেতা সেলিম হোসেন দিপু জানান, করোনার প্রাদুর্ভাবের কথা চিন্তা করে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে ও জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের অনুপ্রেরণায় ছয় দিন ধরে বারদী ইউনিয়নের অসহায় দারিদ্র কৃষকের ক্ষেতের পাকা ধান কেটে দিচ্ছি।

তিনি আরো বলেন, দেশের এ দূর্যোগময় সময়ে একজন কৃষক টাকার অভাবে ক্ষেতের পাকা ধান কাটতে পারছে না। আবার অনেক কৃষক শ্রমিক না পেয়ে পাকা ধান কাটতে পারছে না। আর আমাদের দেশের কৃষকরা ঘরে ধান তুলতে না পারলে আমরা ভাত খেতে পারব না। দেশে দেখা দিবে দুর্ভিক্ষ। তাই আমাদের যুবদলের পক্ষ থেকে যতটুকু সম্ভব কৃষকদের ধান কাটতে সাহায্য করছি। আমাদের যত কষ্ট হোক আমরা এই কার্যক্রম অব্যাহত রাখবো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com