পিরোজপুরে ছাত্রদল নেতাদের উপর সন্ত্রাসী হামলা জাতীয়তাবাদী ছাত্রদল এর নিন্দা ও প্রতিবাদ

0

পিরোজপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার ও জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সাবেক সদস্য আলী আহম্মেদ তুষারের উপর গতরাত ৯.৩০ মিনিটে পিরোজপুরের আম্বিয়া হাসপাতালের সামনে পিরোজপুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য লিকসন তালুকদার, পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক পারভেজ, সদর উপজেলা যুবলীগ সম্পাদক রিয়াজ, সাংগঠনিক সম্পাদক নিয়াজ এর নেতৃত্বে বর্বর হামলা চালিয়ে মারাত্নক আহত করার ঘটনায় তীব্র ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, পবিত্র রমজান মাসে মানুষ যখন ধর্ম-কর্ম পালন করা নিয়ে ব্যস্ত তখন যুবলীগ ও ছাত্রলীগ ধারাবাহিক ভাবে ছাত্রদল নেতাদের উপর হামলা করে যাচ্ছে। ছাত্রলীগ-যুবলীগ তান্ডব চালিয়ে পুরো দেশকে জিন্মি করার পায়তারা করছে। আর তাদের এই সন্ত্রাসী কার্যকলাপে মদদ দিচ্ছে বর্তমান ভোটারবিহীন সরকার। করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়ে ছাত্রদল নেতারা যখন জনগনের বিপদে এগিয়ে এসেছে তখন সরকারের প্রশ্রয়ে বিনা কারণে ছাত্রদল নেতাদের ওপর হামলা ও গ্রেফতার করা হচ্ছে। পিরোজপুরে গতরাতে ছাত্রদল নেতাদের ওপর হামলা আওয়ামী বাকশালীদের একদলীয় কর্তৃত্ববাদী শাসনের বহিঃপ্রকাশ।

নেতৃদ্বয় অবিলম্বে দেশব্যাপী অরাজকতা ও অনাচারের হোতা যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান একই সাথে হামলায় জড়িত যুবলীগ সন্ত্রাসীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি এবং আহত ছাত্রদল নেতা সালাউদ্দিন কুমার ও আলী আহম্মেদ তুষারের আশু সুস্থতা কামনা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com