বাঁশখালীতে সাড়ে ১৪ হাজার পরিবারে ইফতার ও ত্রাণ সমাগ্রী দিয়েছে বিএনপি

0

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও গন্ডামারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লেয়াকত আলীর নিজস্ব অর্থায়নে উপজেলা বিএনপির পক্ষ থেকে ৭ম ধাপে আরো ৩০০০ হাজার পরিবারের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ নিয়ে উপজেলা ও পৌরসভা বিএনপির উদ্যোগে ১৪ হাজার ৬০০ হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা বিএনপি নেতৃবৃন্দ।

মঙ্গলবার বিকালে বৈলছড়ির চেচুরিয়াস্থ একটি কমিউনিটি সেন্টার থেকে বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদেও মাধ্যমে এসব ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এর আগে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ র্কাযক্রম উদ্বোধন করেন বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম হোছাইনি ও বৈছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইব্রামি বিন খলিল। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মেম্বার আবু মুছা, কালিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্ম আজিজ,বাহারছড়া ইউনিয়ন বিএনপির সাকে সাধারণ সম্পাদক হাজী ছাবের আহমদ,বৈলছড়ি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সিকদার, বিএনপি নেতা মেম্বার ফজল কাদেরসহ দক্ষিণ জেলা উপজেলা বিএনপি যুব ও ছাত্রদল কৃষক দলের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম হোছাইনি ও বৈছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ জানান, কেন্দ্রিয় বিএনপি সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের আহবানে দেশে করোনা ভাইরাস জনিত কংকট কালে অসহায় দরিদ্রদের মাঝে, বাঁশখালী উপজেলায় দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও গন্ডামারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লেয়াকত আলীর নিজস্ব অর্থায়নে এর পুর্বে আরো ৯০০০ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়া দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম হোছাইনির পক্ষে ১ হাজার ৫০০ পৌরবাসি ও বিএনপি নেতা ইব্রহিম বিন খলিলের নিজস্ব অর্থায়নের বৈলছড়ি ইউনিয়নে ১ হাজারর ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বলে উপজেলা বিএনপি সূত্রে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com