বেসরকারি চিকিৎসকদের ঈদ বোনাস দেয়ার দাবি ড্যাবের

0

বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত শিক্ষক, চিকিৎসকসহ অন্যান্য স্টাফদের ঈদুল ফিতরের বোনাস না দেয়ার যে সিদ্ধান্ত মালিকপক্ষ নিয়েছে তার তীব্র নিন্দা জানিয়েছে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।

মঙ্গলবার সংগঠনটির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ বেসরকারি মেডিকেল কলেজ মালিক সমিতি গত ৪ মে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে এবার বেসরকারি মেডিকেল কলেজের শিক্ষক, চিকিৎসক ও অন্যান্য স্টাফদের ঈদুল ফিতরের বোনাস না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ড্যাব ওই সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

সংগঠনটির সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. মো. আব্দুস সালাম এক যৌথ বিবৃতিতে বোনাস না দেয়ার সিদ্ধান্তের সমালোচনা করে বলেন, সমগ্র বাংলাদেশের চিকিৎসকরা যখন করোনা মোকাবিলায় নিরলসভাবে কাজ করছে তখন বেসরকারি মেডিকেল কলেজ মালিক সমিতির এই ধরনের সিদ্ধান্ত অনভিপ্রেত ও দুঃখজনক।

তারা বলেন, বেসরকারি মেডিকেল কলেজে ছাত্র ভর্তির সময় এককালীন ১৮ লাখ টাকা নেয়া হয়। তাছাড়া প্রতি মাসে প্রত্যেক ছাত্রের কাছে থেকে নির্ধারিত অংকের টাকা নেয়া হয়। অথচ যারা মেডিকেল কলেজের প্রাণ, যাদের ঐকান্তিক ও নিরলস শ্রমে মেডিকেল কলেজ চলছে, তাদের বঞ্চিত করার অপচেষ্টা করা হচ্ছে।

বোনাস না দেয়ার সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানায় ড্যাব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com