ইশরাকের ‘প্রজেক্ট ঢাকা এইড’ জমা দেড় লক্ষাধিক টাকা

0

পবিত্র রমজান উপলক্ষে ঢাকার দুঃস্থ ও অসহায় পরিবাবের জন্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের ঘোষিত ‘প্রজেক্ট ঢাকা এইড’ কার্যক্রমের ত্রাণ বিতরণ কর্মসূচি শুরু করেছে সাদেক হোসেন খোকা ফাউন্ডেশন। 

সোমবার (৪ মে) দুপুরে রাজধানীর লক্ষীবাজার এলাকায় ফাউন্ডেশনের আহ্বায়ক ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন দুঃস্থদের বাসায় বাসায় গিয়ে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেন। 

বিএনপি, যুবদল এবং ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সমন্বয়ে একটি স্বেচ্ছাসেবী দল ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নিয়ে নগরীর দুস্থদের বাসায় বাসায়  গিয়ে পবিত্র রমজানের এই ফুড প্যাকটি বিতরণ করেন।

১০ হাজার দুঃস্থ পরিবারের পাশে দাড়ানোর জন্য ঢাকাবাসির সমন্বয়ে ত্রাণ তহবিল গঠনের কার্যক্রম  ‘প্রজেক্ট ঢাকা এইড’ কর্মসূচিতে নিজস্ব অর্থায়নে আড়াই হাজার প্যাকেটের বিতরণের ঘোষণা দিয়েছিলেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। 

নিজস্ব অর্থায়নের এ আড়াই হাজার প্যাকেট প্রস্তত করে বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি। প্রথম দিনে বিতরণ করা হয় রাজধানীর সূত্রাপুর এবং ওয়ারী থানার দুস্থদের বিভিন্ন বাসায়।  

গত ২৮ এপ্রিল ঢাকার অসহায় ও দুঃস্থদের পাশে দাঁড়ানোর জন্য সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রজেক্ট ঢাকা এইড কর্মসূচির ঘোষণা দেন ফাউন্ডেশনের আহ্বায়ক ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। ঘোষণার ৭ম দিনে এখন পর্যন্ত মোট সহায়তা এসেছে ১ লক্ষ  ৬৭ হাজার ৬ ২৫ টাকা। আর ত্রাণ উপকরণ এসেছে ৫০ বস্তা (আড়াই টন) চাল, ২০ বস্তা (১ টন ) ছোলা এবং  ১৭ বস্তা (৪২৫ কেজি ) পেঁয়াজ। 

সেইসাথে একই সময়ের মধ্যে আমাদের অফিসিয়াল নম্বর ০১৭০৭৩৬৮৮৬৮ তে ফোন করে ডোনেট করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন আরো অনেকেই। আর তহবিল সংগ্রহ সম্পর্কিত যাবতীয় হিসেব সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের  ওয়েবসাইট www.shkfoundation.org এ বিস্তারিত তুলে ধরা হয়েছে।

আগামী ১৫ রমজান অর্থাৎ ১০ মে পর্যন্ত চলবে প্রজেক্ট ঢাকা এইডের তহবিল সংগ্রহের কার্যক্রম।সুতারাং ঢাকাবাসির যে কেউ চাইলেই তার সামর্থ অনুযায়ী এই ফাউন্ডেশনে ডোনেট করে ঢাকার দুঃস্থ পরিবাবের পাশে দাড়াতে পারেন। বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন ওয়েবসাইট  www.shkfoundation.org অথবা সরাসরি সহায়তা দিতে যোগাযোগ করতে পারেন এই নম্বরে ০১৭০৭৩৬৮৮৬৮, অথবা বিকাশ করতে পারেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com