যুক্তরাজ্যে স্বাস্থ্যকর্মীদের পাশে তারেক রহমান

0

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য শাখা বিএনপির উদ্যোগে পর্যায়ক্রমে যুক্তরাজ্যের অধিকাংশ হাসপাতালে মাসব্যাপী রাতের খাবার সরবরাহ করা হচ্ছে।

‌সোমবার (৪ মে) বিএন‌পির চেয়াপারসনের প্রেস উইং শামসু‌দ্দিন দিদার এ তথ‌্য জানান।

‌তি‌নি আরও জানান, কভিড-১৯ এর চিকিৎসায় নিবেদিত ডাক্তার, নার্স ও অন্যান্য কর্মকর্তাসহ ন্যাশনাল হেলথ সার্ভিস বা এনএইচএস কর্মীদের প্রতি সম্মান ও সহমর্মিতা জানিয়ে তাদেরকে উপহার হিসেবে খাদ্যসামগ্রী হস্তান্তর করছে যুক্তরাজ্য বিএনপি এবং বিএনপির ইউনিটসমূহ। এই কর্মসূচিতে বিএনপি নিজ নিজ এলাকার হাসপাতালগুলোতে খাবার সরবরাহ করছে।

শামসুদ্দিন দিদার আরও জানান, যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ মল্লিক জানি‌য়ে‌ছেন,মূলত যেসকল জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী বাংলাদেশিরা ব্রিটেনে বেড়ে উঠেছেন বা বিভিন্নভাবে যুক্তরাজ্যে স্থায়ীভাবে বসবাস করছেন বা রাজনৈতিক আশ্রয়প্রার্থী হয়ে যুক্তরাজ্যে আছেন তাদের অনেকেই এনএইচএস-এর সেবা নিয়ে সুস্থ হয়েছেন এবং করোনা জয় করে নতুন জীবন ফিরে পেয়েছেন। এই বিশ্ব মহামারি করোনার সংক্রমণে সারা পৃথিবী যখন দিশেহারা, ঠিক এই সময়ে চিকিৎসাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। অক্লান্তভাবে করোনা ভাইরাসে আক্রান্তদের সেবা দিয়ে যাচ্ছেন। তারা মানুষকে বাঁচানোর জন্য নিজের জীবন বাজি রেখে যুদ্ধ করে যাচ্ছেন। তাদের এই মহান কাজের স্বীকৃতিস্বরূপ এরইমধ্যে বার্মিংহাম চিলড্রেনস হসপিটাল, বার্মিংহাম উইমেন্স হসপিটাল, কুইনমেরি হসপিটাল সিটক্যাপ, কুইন এলিজাবেথ হসপিটাল উলউইচ, নিউহ্যাম হসপিটাল, রয়েল ভিক্টোরিয়া হসপিটাল বেলফাস্ট, উলসটার হসপিটাল, ডান্দল্যান্ড, বেলফাস্ট এবং বার্নেট হসপিটালে বিএনপির নেতাকর্মীরা রাতের খাবার সরবরাহ করেছেন । সংশ্লিষ্ট হাসপাতালগুলোতে কর্মরত স্টাফদের পক্ষ থেকে খাবার গ্রহণ করা হয় এবং ধন্যবাদ জানানো হয়। 

পর্যায়ক্রমে যুক্তরাজ্যের সবগুলো হাসপাতালে সারা মাসব্যাপী রাতের খাবার সরবরাহ কর্মসূচী চলমান থাকবে বলেও জানান তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com