ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপি/ বাণী —

0

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ঢাকা বিভাগীয় সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ছাত্রদলের সাবেক সভাপতি বিএনপি নেতা নাসিরউদ্দিন আহমেদ পিন্টু ২০১৫ সালের ৩রা মে রাজশাহী কারাগারে কারা কর্তৃপক্ষের চরম অবহেলা এবং সুচিকিৎসা দিতে ডাক্তারদের পরামর্শ উপেক্ষা করার কারণে অকালে মৃত্যুবরণ করেন। দলে অবদানের কথা স্মরণ করে তাঁর ৫ম মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র পক্ষে গভীর শ্রদ্ধা জানিয়ে বাণী দিয়েছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেল এবং সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার।

বাণীতে নেতৃদ্বয় বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী ও বলিষ্ঠ সংগঠক মরহুম নাসিরউদ্দিন আহমেদ পিন্টু মূলত: সমাজসেবার মহান ব্রত নিয়ে রাজনীতি করতেন। আর এ কারণেই ঢাকাবাসীসহ সারাদেশের জাতীয়তাবাদী চেতনায় বিশ^াসীদের নিকট তিনি একজন জনপ্রিয় রাজনীতিক হিসেবে অত্যন্ত সুপরিচিত ছিলেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে ঢাকা বিভাগীয় বিএনপি তৃণমূল পর্যায়ে বিস্তৃত হয়েছিল। এছাড়া তাঁর নির্বাচনী এলাকার উন্নয়নে অবদানের কথা তাঁর এলাকাবাসী কোনদিনও ভুলে যাবেনা। মরহুম নাসিরউদ্দিন আহমেদ পিন্টু মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সকল স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন ও লড়াই সংগ্রামে যে ভূমিকা পালন করেছিলেন তা দেশবাসী চিরকাল স্মরণ রাখবে। তাঁর মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি একজন অভিজ্ঞ ও জনপ্রিয় রাজনীতিবিদকে হারিয়েছে।

আমরা তাঁর ৫ম মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র পক্ষ থেকে গভীর শ্রদ্ধা জ্ঞাপনসহ আবারও তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com