সরকারের ‘একলা চলো নীতি’ পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে নিয়ে যাচ্ছে

0

করোনা মহামারি মোকাবিলায় সরকারের ‘একলা চলো নীতি’ পরিস্থিতিকে নিয়ন্ত্রণের বাইরে নিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।

মঙ্গলবার (২৮ এপ্রিল) এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, করোনা মহামারি মোকাবিলায় সরকার ও সরকারি দলের ‘একলা চলো নীতি‘ পরিস্থিতিকে ক্রমান্বয়ে জটিল ও নিয়ন্ত্রণের বাইরে নিয়ে যাচ্ছে।

তিনি বলেন, সরকারি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন ‘বিভেদের রাজনীতি করোনা ভাইরাসকে বিধ্বংসী করে তুলবে।’ কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সরকার ও সরকারি দল এখনও পর্যন্ত বিরোধী রাজনৈতিক দল ও জনগণকে ঐক্যবদ্ধ করতে কার্যকর ও বিশ্বাসযোগ্য কোনো পদক্ষেপ গ্রহণ করতে পারেনি। সরকারি দলের সাধারণ সম্পাদকের বক্তব্যের কোনো প্রতিফলন এখনও পর্যন্ত দেখা যাচ্ছে না।

বাম জোটসহ বিরোধী রাজনৈতিক দলসমূহের বারংবার আহ্বান সত্ত্বেও এখনও পর্যন্ত সরকার করোনার জাতীয় দুর্যোগ মোকাবিলায় সমন্বিত ও ঐক্যবদ্ধ কোনো উদ্যোগ গ্রহণ করেনি।

তিনি সময় ফুরিয়ে যাওয়ার আগেই সব দল ও জনগণকে এগিয়ে আসতে আরও একবার সরকার ও সরকারিদলের প্রতি আহ্বান জানান।

বিবৃতিতে তিনি গণস্বাস্থ্য কেন্দ্রের করোনা কিট নিয়ে যে অপ্রয়োজনীয় আমলাতান্ত্রিক সংকট তৈরি হয়েছে অবিলম্বে তার অবসান ঘটিয়ে এ কিটের কার্যকারীতা পরীক্ষার উদ্যোগ নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com