জাফরুল্লাহ ঐক্যফ্রন্টের নেতা বলে গণস্বাস্থ্যের কিট নিচ্ছে না সরকার: বিএনপি

0

পরীক্ষা-নিরীক্ষা করে দেখার জন্য গণস্বাস্থ্যের করোনা কিট সরকারের গ্রহণ করা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপির নেতৃবৃন্দ। গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ ঐক্যফ্রন্টের নেতা বলে সরকার তাদের কিট পরীক্ষা করছে না বলেও অভিযোগ করে দলটি।

সোমবার রাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশে এখন দুর্যোগ। এই দুর্যোগে যেই এগিয়ে আসতে চায় তার সহায়তা নেওয়া উচিত। আমার জানা মতে বাইরের অনেক দেশ জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে যোগাযোগ করছে। বাইরের দেশগুলো নিতে পারলে আমাদের সমস্যা কী পরীক্ষা করে দেখতে।

এ ছাড়া, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী যেহেতু ঐক্যফ্রন্টের নেতা তাই হয়তো সরকার গণস্বাস্থ্যের কিট নিচ্ছে না।

অন্যদিকে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণস্বাস্থ্যের ট্রাস্টি চিকিৎসক জাফরুল্লাহ চৌধুরী টেস্টিং কিট দিয়ে সরকারকে সহায়তার জন্য এগিয়ে আসেন। কিন্তু তাকে সে কাজটি করতে দেওয়া হচ্ছে না।

সোমবার দুপুরে চট্টগ্রাম বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনে উপহার-সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আমীর খসরু এ কথা বলেন। তিনি এ সময় বিগত আন্দোলন সংগ্রামে গুম, খুন ও নির্যাতনের শিকার নেতা-কর্মীদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করেন।

খসরু বলেন, এই কঠিন সময়ে কে কোন দল করে তা দেখে যদি দেশ চালানো হয় এর থেকে দুঃখজনক আর কিছু হতে পারে না। আমরা টাস্কফোর্স গঠনের মাধ্যমে সবাইকে নিয়ে জাতীয় ঐকমত্য গঠনের জন্য বারবার বলে আসছি। কিন্তু সরকার কেন শুনছে না সেটা তাদের ব্যাপার। আমরা সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে পরিস্থিতি মোকাবিলা করতে চাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com