হাসনা হেনার মৃত্যুতে জামায়াতের শোক

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, অবিভক্ত ঢাকা মহানগরীর মহিলা বিভাগের সেক্রেটারি ও ঢাকা মহানগরী উত্তর ইউনিটের প্রবীণ রুকন হাসনা হেনা শনিবার ভোর রাত ৩টা ৪৫ টায় ধানমন্ডির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে ৪ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতা সহ নানাবিধ শারিরীক জটিলতায় ভুগছিলেন।

শনিবার বাদ জোহর লালমাটিয়ার মিনার মসজিদে নামাজে জানাজা শেষে মরহুমাকে আজিমপুর গোরস্তানে দাফন করা হয়েছে।

প্রবীণ রোকন হাসনা হেনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।

এক শোকবাণীতে মহানগরী উত্তর আমীর বলেন, হাসনা হেনার মৃত্যুতে আমরা একজন নিবেদিতপ্রাণা ইসলামী আন্দোলনের নেত্রীকে হারালাম। তিনি বিভিন্ন সময়ে সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে ইসলাম, দেশ ও জাতির কল্যাণে যে অবদান রেখে গেছেন তা চিরদিনই স্মরণীয় হয়ে থাকবে। মহানগরী আমীর মরহুমার রূহের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। তিনি তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য্যধারণের তাওফিক কামনা করেন। -বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com