১২ হাজার পরিবারের পাশে আব্বাস দম্পতি

0

মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানবতার সেবায় ১২ হাজার অসহায়, দরিদ্র পরিবারের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মেয়র ও মন্ত্রী মির্জা আব্বাস এবং তার পত্নী বিএনপির মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

সংসদীয় আসন ঢাকা ৮ ও ৯ এর প্রতিটি থানা এবং ওয়ার্ডের অসহায় প‌রিবা‌রের ঘরে ঘরে  চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছেন তারা। 

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাজারবাগ, শান্তিনগর, চামেলিবাগ, পল্টন, বায়তুল মোকাররম, স্টেডিয়াম ও গুলিস্তান এলাকায় এ খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। অন্যান্য এলাকাগুলোতেও পর্যায়ক্রমে এ উপহারসামগ্রী পৌঁছে দেয়া হ‌বে ব‌লে জানা‌নো হয়েছে।

বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ যুবদলেরর সভাপতি রফিকুল আলম মজনুর বিশেষ তত্ত্বাবধানে এই উপহারসামগ্রী বিতরণের দায়িত্বে ছিলেন পল্টন থানা (১৩ নং ওয়ার্ড) এ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি আনভীর আদেল খান বাবু, পল্টন থানা বিএনিপর সিনিয়র সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থী এস এম আব্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মুঈদুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক এমরান। 

এসময় আরও উপস্থিত ছিলেন পল্টন থানা বিএনপির সাবেক প্রচার সম্পাদক আফসার উদ্দিন, সাবেক কোষাধ্যক্ষ শাহ্ আলম মুনশি, সাবেক সহ-সভাপতি আবদুর রউফ, ১৩ নং ওয়ার্ড বিএনপির নেতা শাহাবুদ্দিন, ওয়ার্ড নেতা আল-আমিন বাদশাহ, ওয়ার্ড নেতা মোহাম্মদ জিয়াউল হক আনোয়ার, স্টেডিয়াম ইউনিটের সভাপতি মো. বাবু, যুবদল নেতা মাসুদ খান, লিওন হক সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com