সরকার করোনা নিয়ে শুরুতে অবহেলা করেছে, তার মূল্য দিতে হচ্ছে সমগ্র জাতিকে: আমির খসরু

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর অভিযোগ করে বলেন, ‘সরকার শুরু থেকে করোনা সংক্রমণ নিয়ে অবহেলা করেছে, আর এজন্য মূল্য দিতে হচ্ছে সমগ্র জাতিকে।’ আমির খসরু মাহমুদ চৌধুরীর অভিযোগ, খেটে খাওয়া দিনমজুর ভাইবোনদের খাদ্য সামগ্রী পৌঁছে দেবার এখন পর্যন্ত সুনির্দিষ্ট কোনো পরিকল্পনা দেখা যাচ্ছে না। আমরা শুরু থেকেই জনগণকে সচেতনতার জন্য লিফলেট বিতরণ করেছি। অসহায়দের পাশে দাঁড়িয়েছি।

সাবেক বাণিজ্য মন্ত্রী বলেন, প্রত্যেকেই নিজ নিজ এলাকায় স্থানীয় নেতৃবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায়দের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। আমাদের জায়গা থেকে দরিদ্র মানুষের সাহায্যে যথাসাধ্য চেষ্টা করে যাবো।

বুধবার চট্টগ্রাম চারটি মেডিকেল কলেজ ও একটি হাসপাতালে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ড্যাবের পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী (পিপিই) হস্তান্তর করা হয়। অনলাইনে এই কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানে বিএনপি নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী।

পিপিই হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, একরামুল করিম, ড্যাব নেতা ডা.এস এম সারোয়ার আলম, চট্টগ্রাম মেডিকেল কলেজর ড্যাব সভাপতি ডা. জসিম উদ্দিন, ডা. তমিজউদদীন আহমেদ মানিক, ডা. আবুল কালাম, ডা. কামরুন নাহার দস্তগীর, ফয়জুর রহমান, বেলায়েত হোসেন, আব্বাস উদ্দীন, ডা. মিনহাজুল আলম, ডা. ফামিন আলম প্রমূখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com