খুলনায় বিএনপির ত্রাণ বিতরণ

0

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খুলনা মহানগর বিএনপির পক্ষ থেকে চাল, ডাল, তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) সদর ও সোনাডাঙ্গা থানার ১৬, ২৮ ও ২৯নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে কর্মহীনদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন নগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

এসময়ে তিনি বলেন, জাতীয় এই সংকটময় মুহুর্তে সকলকে দলমত নির্বিশেষে এগিয়ে এসে সাহায্য করতে হবে। আমরা সকলে আজ বদ্ধ অবস্থায় জীবনযাপন করছি। কিন্তু গরীব-দুখি অসহায় যারা মানবেতার জীবনযাপন করছে, কর্মহীন এইসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য মহানগর, থানা, ওয়ার্ড, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের কর্মিদের এগিয়ে আসার আহবান জানান।

তিনি বলেন, মানুষের জন্য রাজনীতি, মানুষ না থাকলে কাদের নিয়ে রাজনীতির কর্মকাণ্ড করবেন। প্রতিটি এলাকায় কেউ যেন অভুক্ত না থাকে সে দিকে সবার দুষ্টি আকর্ষণ করেন। আসুন সবাই ঘরে থেকে এই মহামারির মোকাবেলা করি। ডাব্লিউএইচও’র নিয়ম মেনে চলি। নিজে ঘরে থাকি, অন্যকে ঘরে থেকে স্বাস্থ্য সচেতন ভাবে কাজ করার আহবান জানাই।

এ সময় উপস্থিত ছিলেন আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, সাদিকুর রহমান সবুজ, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, বদরুল আনাম, শেখ জামিরুল ইসলাম, ইশহাক তালুকদার, মোস্তফা কামাল, কামরান হাসান, জিএম রফিকুল হাসান, খান শহিদুল ইসলাম, ফকির কামরুল ইসলাম, ডা. ফারুক হোসেন, মাসুদ খান বাদল, খান রাজিব, খান সাইফুল ইসলাম, শামীম আহসান, ফারুক খান, মো. সেলিম, শেখ রুবেল, তরিকুল, নাজমুল, আকরাম বাবু প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com