ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছে রংপুর ছাত্রদল

0

মহামারি করোনার প্রভাবে নিদারুন কষ্টে থাকা অসহায় দুস্থদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ করেছে রংপুর মহানগর ছাত্রদল। এ সময় জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে না হতে আহ্বান জানান বিএনপির অঙ্গ সংগঠনটির নেতারা।

বুধবার (১ এপ্রিল) বিকেলে রংপুর নগরীর আদর্শপাড়া আনন্দময়ী সেবাশ্রমে শতাধিক হিন্দু ধর্মাবলম্বী দুস্থদের খাদ্য সামগ্রী দেয়া হয়। এতে প্রতি প্যাকেটে চাল, ডাল, আলু ও তেল রয়েছে।

বিতরণকালে রংপুর মহানগর ছাত্রদল সভাপতি নূর হাসান সুমন বলেন, বৈশ্বিক মহামারি করোনার প্রাদুর্ভাব রোধে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে। সঙ্গরোধে থেকে করোনার ভয়াবহতা ঠেকাতে হবে। এজন্য ঘরের বাহিরে যাওয়া যাবে না। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চললে এই প্রাণঘাতি করোনাকে মোকাবিলা করতে হবে।

এরআগে সোমবার ও মঙ্গলবার নগরীর গ্র্যান্ড হোটেল মোড় বিএনপি’র দলীয় কার্যালয়, মুলাটোল ও মাহিগঞ্জ এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করে ছাত্রদল। এ সময় মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সিনিয়র সহ সভাপতি মামুনুর রশিদ মুকুট, সহ সভাপতি গোলাম রাব্বি বসুনিয়া, বাবু মিয়া, সাংগঠনিক সম্পাদক রাজিব চৌধুরি, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

নগরীর প্রত্যেকটি ওয়ার্ডে ধারাবাহিকভাবে দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান ছাত্রদল নেতারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com