ছাত্রলীগ নেতার নেতৃত্বে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ

0

পাবনার সুজানগরে ছাত্রলীগ নেতার নেতৃত্বে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় সোমবার দুপুরে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুমন হোসেনসহ (২৩) পাঁচজনের নাম উল্লেখ করে সুজানগর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত পটল সরদার ( ২২) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

পুলিশ জানায়, ধর্ষণের শিকার হওয়া গৃহবধূ  রবিবার সন্ধ্যায় সাঁথিয়া থেকে নিজের দুলাভাইয়ের সঙ্গে সদর উপজেলার কোলাদীতে বোনের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে সুজানগর উপজেলায় চর ভবানীপুর এলাকায় অভিযুক্তরা তাদের পথ রোধ করে। তারা গৃহবধূর দুলাভাইকে মারপিট করে বেঁধে রেখে গৃহবধূকে রাস্তার পাশের গমখেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। সোমবার ভুক্তভোগী গৃহবধূ পরিবারের সদস্যদের নিয়ে থানায় ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।  

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পর চর সুজানগর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সরদার পটলকে গ্রেপ্তার করা হয়েছে। ছাত্রলীগ নেতা সুমন সহ অপর চার আসামিকে গ্রেপ্তারেও অভিযান চলছে। তবে তাদের নাম পরিচয় বিস্তারিত জানাতে রাজি হননি তিনি।

হাদিউল ইসলাম আরও বলেন, প্রাথমিক তদন্তে আমরা ঘটনার সত্যতা পেয়েছি। ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com