যেখানে সারাবিশ্ব প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে সেখানে অবৈধ আওয়ামী সরকার ব্যক্তি পূজায় মগ্ন

0

‘মানুষকে বাঁচাতে হলে আমাদের নিত্য প্রয়োজনীয় পণ্যের সরবরাহ নিশ্চিত রাখতে হবে,। এনজিওর কিস্তি আদায় সাময়িক বন্ধ রাখতে হবে,। চাল ডাল সহ সকল পন্য সামগ্রী, অধিক মুনাফা অর্জনকারী বিনাভোটে নির্বাচিত অবৈধ আওয়ামী সরকারি খাদ্য গুদাম থেকে সরাসরি বাজারে ছাড়তে হবে এবং তা নির্ধারিত মূল্য নিশ্চিত করে,।

দূরপাল্লার বাস ট্রেন লঞ্চ বন্ধ করতে হবে,। বাসা বাড়ির একমাসের ভাড়া আদায় করা যাবে না সরকারি বিজ্ঞাপন প্রকাশ করতে হবে,।

দূর্যোগ বা মহামারীর সময় বড় বড় বা ধনী ব্যবসায়ীদের উচিত দেশের সাধারণ জনগণ, প্রতিষ্ঠান, হাসপাতালের পক্ষে কাজ করা,। কারণ তারা জনগণের টাকা ঋণ নিয়ে বাণিজ্য করতেছেন,। তাই যেখানেই জনগণের সংকট দেখা দিবে সেখানেই তাদের পাশে দাড়িয়ে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া,।

রাতের ভোটে নির্বাচিত অবৈধ আওয়ামী রাজনৈতিক নেতাদের উদ্ভট বক্তব্য থেকে বিরত থাকতে হবে,। যদি তারা বানোয়াট কাল্পনিক বক্তব্য দেয়, তাহলে মিডিয়ার উচিত হলো এসব বক্তব্য প্রকাশ বা প্রচার না করা,।

হাজার হাজার কোটি টাকা পাচারকারী, লোপাট কারীদের প্রতিষ্ঠান গুলো জনগণের জন্য বিনা পয়সায় খুলে দিতে হবে,।
(১) বেক্সিমকো গ্রূপ
(২) স্কয়ার গ্রূপ
(৩) ওরিয়ন ফার্মা
(৪)- ব্র্যাক
(৫)- রেনেটা
(৬)- জেনেক্স ইনফোসিস
(৭)- ইন্দো-বাংলা ফার্মা
(৮)- ওয়াটা কেমিক্যাল
(৯)- শমরিতা হসপিটাল
(১০)- সামিট গ্রূপ
(১১)- লিব্রা ইনফিউশনস
(১২)- ব্রিটিশ আমেরিকান টোবাকো
(১৩) – এস. আলম গ্রূপ

আওয়ামী সরকারকে বলতে চাই, চিকিৎসকদের জন্য স্যানিটাইজার, মাস্ক, অ্যাপ্রোন, থার্মাল মেশিনসহ সুরক্ষা সামগ্রীর ব্যবস্থা নিশ্চিত না করে বানোয়াট বক্তব্য দিয়ে তামাশা করা বন্ধ করুন,। জাতির কাছে ক্ষমা চাইতে হবে কারণ ভণ্ডামি বক্তব্য দিয়েছেন কিন্তু সুরক্ষা সামগ্রীর ব্যবস্থা নিশ্চিত করতে আপনারা ব্যর্থ,।

ব্যক্তি পূজার অনুষ্ঠানের কারণে অনেক দেরি করেছে বাংলাদেশ সরকার,। যেখানে সারাবিশ্ব প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে সেখানে অবৈধ আওয়ামী সরকার শেখ মুজিবুর রহমান নামের ব্যক্তি পূজায় মগ্ন,।

পরিশেষে শুধু বলবো আসুন দলমত নির্বিশেষে বাংলাদেশের সকল রাজনৈতিক দলগুলো ঐক্যবদ্ধভাবে এই মহামারী পরিস্থিতিতে জনগণকে সাহায্য সহযোগিতার পাশাপাশি সচেতনতা বৃদ্ধি করি,। আল্লাহর রহমতে আমি আশা করি, সকলের ঐক্যবদ্ধ সচেতনতায় আমরা এই সংকট কাটিয়ে উঠবো ইনশাআল্লাহ।’

-ডালিয়া লাকুরিয়া

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com