সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের সন্ধান দাবি

0

নিখোঁজ সিনিয়র সাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে সুস্থ অবস্থায় ফেরতের দাবিতে মানববন্ধন করেছেন তার সহকর্মী ও স্বজনরা। বুধবার (১৮ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে তারা বলেন, এটা কোনো রাজনৈতিক সমাবেশ নয়। আমরা শফিকুল ইসলাম কাজলের বন্ধু ও স্বজনরা এ মানববন্ধন করছি। আমরা বলতে চাই, কাজল যদি কোনো অপরাধ করে থাকে, তবে আইনের আওতায় এনে তার শাস্তির ব্যবস্থা করুন। কিন্তু অন্যায়ভাবে কাউকে ধরে নিয়ে যাওয়াটা যুক্তিসঙ্গত নয়। তাকে দ্রুত সুস্থ অবস্থায় ফেরত দিন। দ্রুত তার সন্ধান না পেলে সারাদেশে কর্মসূচি দেয়া হবে বলে সমাবেশ থেকে জানানো হয়।

কাজলের ছেলে মনোরম পলক বলেন, ‘বর্তমান এই ডিজিটাল যুগে একজন মানুষকে খুঁজে পাওয়া সরকারের পক্ষে কোনো কঠিন কাজ নয়। তাই কথা একটাই, বাবাকে সুস্থ অবস্থায় ফেরত চাই। আর কিছু বলার নেই।’

মানববন্ধনে সংহতি প্রকাশ করেন ’৯০ এর ছাত্রনেতা শফি আহমেদ, আব্দুল্লাহিল কাইয়ুম, সিরাজুমমুনীর, কাফি রতন, জায়েদ ইকবাল খান, শ্রমিক নেতা আবুল হোসাইন, নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শওকত হোসেন, সাংবাদিক নেতা সাজ্জাদ আলম খান তপু, সাংবাদিক নেতা আবু জাফর সূর্য, সাবেক ছাত্রনেতা জেমী হাফিজ প্রমুখ।

সভা সঞ্চালনা করেন সাবেক ছাত্রনেতা ও অনলাইন পোটাল যুগবার্তা সম্পাদক রফিকুল ইসলাম সুজন। আয়োজকদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা ও সাম্প্রতিক দেশকাল পত্রিকার সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com