আওয়ামী লীগ জনগণের আস্থা হারিয়েছে : শেখ রবিউল

0

দুর্নীতি ও দুঃশাসনের কারণে আওয়ামী লীগ জনগণের আস্থা হারিয়েছে বলে দাবি করেছেন ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী শেখ রবিউল আলম রবি।

তিনি বলেছেন, ‘আমার ভোটারদের প্রতি আস্থা রয়েছে। কিন্তু প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থীর আস্থা প্রশাসন ও প্রধানমন্ত্রীর ওপর।’

গতকাল সোমবার সকালে রাজধানীর সীমান্ত স্কয়ার, স্টার কাবাব, পপুলার হাসপাতাল এলাকায় গণসংযোগকালে শেখ রবি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি অভিযোগ করেন, আওয়ামী লীগের প্রার্থী প্রচারণায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছেন। নির্ধারিত স্থানের বাইরে ব্যানার-পোস্টার লাগাচ্ছেন। ইসির উচিত তাকে কঠোরভাবে সতর্ক করা। সরকার ও ইসি নিরপেক্ষ নির্বাচন করলে এখানে নৌকার ভরাডুবি হবে বলেও দাবি করেন শেখ রবি।

এদিন বিকেলে তিনি এলিফ্যান্ট রোড, নিউ মার্কেট, বাংলা মোটর এলাকায় প্রচার চালান। এ সময় তার সঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি ও দলের যুগ্ম মহাসচিব হাবীব উন নবী খান সোহেল, ধানমণ্ডি থানা বিএনপির সিনিয়র সহসভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন সৈকত প্রমুখ অংশ নেন।

এদিকে মঙ্গলবার শেখ রবির পক্ষে নির্বাচনী প্রচারে নামার কথা জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির পরাজিত প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। ফেইসবুকে দেওয়া পোস্টে তিনি বলেন, মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় জিগাতলা বাসস্ট্যান্ড এলাকায় গণসংযোগ করব। সংশ্লিষ্ট এলাকার নেতাকর্মীদের উপস্থিত থাকার অনুরোধ জানাচ্ছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com