এবার করোনায় আক্রান্ত হয়েছেন ইতালির সেনাপ্রধান

0

ইতালির সেনাপ্রধান সালভাতোর ফারিনা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি এখন নিজ বাসভবনেই কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। রোববার দেশটির সরকারি কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

ইতালির সংবাদ সংস্থা এজিআই জানিয়েছে, দেশটির সেনাপ্রধান সালভাতোর ফারিনা নিজেও করোনায় আক্রান্ত হওয়ার ঘোষণা দিয়েছেন। তিনি এক বিবৃতিতে বলেন, আজ (রোববার) আমার পরীক্ষা করা হয়েছে, করোনা ভাইরাস সংক্রমণ ধরা পড়েছে। আমি নিজের বাসভবনেই আছি। ভালো আছি। আমার অনুপস্থিতিতে ডেপুটি জেনারেল ফেডেরিকো বোনাতো সেনাপ্রধান হিসেবে দায়িত্বপালন করবেন।

করোনা ভাইরাস মোকাবিলায় দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান, মিউজিয়াম, জিমনেশিয়াম, নাইট ক্লাবসহ বিভিন্ন ভেন্যু বন্ধের ঘোষণা দিয়েছেন ইতালির প্রধানমন্ত্রী গুইসেপ কন্টে।

রোববার পর্যন্ত দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অন্তত ৩৬৬ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা সাত হাজার ৩৭৫। পরিস্থিতি মোকাবিলায় লোম্বার্ডিসহ ১৪টি প্রদেশের অন্তত এক কোটি ৬০ লাখ মানুষকে বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে রাখার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী গুইসেপ কন্টে। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আগামী ৩ এপ্রিল পর্যন্ত কেউ এই প্রদেশগুলো থেকে বের হতে পারবে না। বাইরে থেকেও কেউ সেখানে প্রবেশ করতে পারবে না। সূত্র : দ্যা নিউজ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com