কোভিড -৯৯ কারণে ‘মিশন ইমপসিবল’ ছবির শুটিং স্থগিত

0

 চীন থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস আঘাত হেনেছে ইতালিতে। এখন পর্যন্ত ২০০ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। ‘মিশন ইমপসিবল’ সিরিজের সপ্তম কিস্তির শুটিং স্থগিত করা হয়েছে।

টম ক্রুজ অভিনীত হলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিটির প্রযোজনা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স ভেনিসে তিন সপ্তাহের জন্য সিনেমাটির শুটিং করতে চেয়েছিল। শুটিংয়ের বড় একটি টিম ইতালিতে অবস্থান করছে। কিন্তু করোনা ভাইরাসের কারণে ইতালিতের সরকার জরুরী সতর্কতা দেওয়ায় সেখানে শুটিং স্থগিত করা হয়েছে।

প্যারামাউন্ট পিকচার্সের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, আমাদের অভিনয়শিল্পী ও কলাকুশলীদের সুরক্ষার কথা চিন্তা করে সতর্কতা অবলম্বন করা হয়েছে। সেজন্য করোনা ভাইরাসের হুমকির জন্য ইতালির সরকারের নির্দেশনা অনুযায়ী বড় ধরনের জনসমাবেশ থেকে বিরত থেকে ভেনিসে শুটিং করার পরিকল্পনা পরিবর্তন করা হয়েছে।

টম ক্রুজ এখনো ইতালি যাননি। তবে শুটিংয়ের কলাকুশলীদের নিরাপদে ঘরে ফেরার নির্দেশনা দিয়েছে প্রতিষ্ঠানটি। এছাড়া প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবের কারণে প্যারামাউন্ট পিকচার্স নতুন সিনেমা ‘সনিক দ্য হেজহগ’র চীনে মুক্তি স্থগিত করেছে। আগামী শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) মুক্তি পাওয়ার কথা ছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com