এক ঝলকে

0

সুজন আর রোদেলা এখন স্বামী-স্ত্রী

মডেল ও অভিনেতা খালেদ হোসেন সুজন দীর্ঘদিন ধরে শোবিজ অঙ্গনে কাজ করছেন। আর রোদেলা জান্নাত চলচ্চিত্রের নবাগত নায়িকা। তার প্রথম সিনেমা ‘শাহেনশাহ’ এখনো মুক্তি পায়নি। এই দুই তারকা গাঁটছড়া বেঁধেছেন। বিয়ের ছবি নিজেদের ফেইসবুকে শেয়ার করেছেন তারা। গত ২০ জানুয়ারি ছিল সুজনের জন্মদিন। বিয়ের জন্য সেই শুভদিনটিকেই বেছে নিয়েছেন তারা। তাই সুজন ফেইসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। ২০.০২.২০২০ বেস্ট বার্থডে গিফট এভার।’

সুজন দেশ রূপান্তরকে বলেন, ‘মানুষের জীবনে কয়েকটি পর্যায় রয়েছে। বিয়ে তার মধ্যে সবচেয়ে সুন্দর একটি পর্যায়। আমি সেই পর্যায়ে এসে খুবই আনন্দিত। সবার কাছে আমাদের জন্য দোয়া চাই।’ তিনি আরও বলেন, ‘২০ ফেব্রুয়ারি খুব ছোট করে আমাদের আকদ হয়েছে। ইচ্ছে আছে, কিছুদিন পর বড় করে বিবাহোত্তর সংবর্ধনা করার।’ সুজন জানান, রোদেলা শোবিজে নতুন এলেও তার সঙ্গে আমার পরিচয় চার বছর আগে। কিন্তু গত ছয় মাসে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। তারপর দুই পরিবার মিলে বিয়ের সিদ্ধান্ত নিই। বিয়ের পরও রোদেলা অভিনয়ে নিয়মিত হবেন কি-না জানতে চাইলে সুজন বলেন, ‘রোদেলা এখন পর্যন্ত মাত্র একটি সিনেমাই করেছে। বলতে পারেন শখের বসেই কাজটি করেছে। আমাকে বলেছে খুব ভালো কোনো প্রজেক্ট আসলে অল্পবিস্তর কাজ করতে চায় শোবিজে। শুধু সে নয়, আমারও পারিবারিক ব্যবসা আছে। তাই আমরা দুজনই শোবিজে নিয়মিত কাজ করব না। বেছে বেছে কাজ করতে চাই।’ সুজন অভিনীত ‘বিশ্বসুন্দরী’ ও রোদেলা অভিনীত ‘শাহেনশাহ’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

স্ত্রী আর প্রাক্তনের গল্প নিয়ে তৌসিফ

স্ত্রী এবং প্রাক্তনকে নিয়ে ভালোই বিপাকে পড়েছেন অভিনেতা তৌসিফ মাহবুব। একজনের ওপর দায়িত্ব পালন করতে গিয়ে মন রাখতে পারছেন না আরেকজনের। একটা সময় দুজনেই তাকে ছেড়ে যেতে চাইছেন। কাকে রেখে কার কাছে যাবে তৌসিফ এই চিন্তায় যেন তার রাতের ঘুম হারাম। সম্প্রতি এমন একটি গল্পের নাটকে অভিনয় করেছেন তিনি। যেখানে তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সারিকা সাবা এবং প্রাক্তনের ভূমিকায় অভিনয় করেছেন সায়লা সাবি। স্নেহাশীষ ঘোষের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আলোক হাসান। গতকাল রাত ১০টায় লেজার ভিশন নাটক ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশিত হয়েছে।

হলিউড তারকাদের গোপন ভিডিও

তারকাদের নিয়ে ভক্তের আগ্রহের শেষ নেই। যেহেতু মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দু তারা, তাই তাদের ক্ষতি করার জন্য উন্মুখ থাকে অনেকেই। তাদের ব্যক্তিগত জীবনের তথ্য ফাঁস করে ক্ষতি করতে চায়। সম্প্রতি হলিউডভিত্তিক একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে হলিউড তারকাদের গোপন ভিডিও ভাইরালের এমনই ঘটনা। যখন জানাজানি হয় যে ফারাহ আব্রাহাম এবং জেমস ডিনের একটি ভিডিও আছে তখন বাধ্য হয়েই সেটি প্রকাশে সম্মতি দেন তিনি। আব্রাহাম জানিয়েছেন, ভিডিও প্রকাশের ফলে তার ক্যারিয়ারে  তেমন কোনো নেতিবাচক প্রভাব পড়েনি। তবে ডিন সেটির কথা মানুষকে জানিয়ে বিশ্বাসভঙ্গ করেছিলেন বলে হতাশা প্রকাশ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়া তারকা কিম কার্দাশিয়ানের গোপন ভিডিও প্রকাশিত হয় ২০০৭ সালে। ভিডিওটিতে তার সঙ্গী ছিল সাবেক ছেলেবন্ধু জেকে। ভিভিড এন্টারটেইনমেন্ট সেই ভিডিও প্রকাশ করলে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মামলা করেন কিম। ফলে ৫ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতিপূরণও পান তিনি। প্যারিস হিলটনের সঙ্গে তার ছেলেবন্ধু রিক সালেমানের ঘনিষ্ঠ কিছু দৃশ্য নিয়ে ‘ওয়ান নাইট ইন প্যারিস’ নামে একটি পর্নো ফিল্ম মুক্তি পায় ২০০৪ সালে। হিলটন দাবি করেছেন, তার অনুমতি ছাড়াই ভিডিওটি প্রকাশ করা হয়েছিল। এমনকি ভিডিও ধারণের সময়ও তিনি সেই বিষয়ে সচেতন ছিলেন না বলে জানিয়েছেন এই তারকা। বিষয়টি নিয়ে আদালতে গেলে ৪ লাখ মার্কিন ডলার ক্ষতিপূরণ পান তিনি। হানিমুনে গিয়ে স্বামী টমি লিয়ের সঙ্গে শখের বশে একটি ভিডিও তৈরি করেছিলেন পামেলা এন্ডারসন। সেটিও ফাঁস হয়ে গেছে।

উপস্থাপনায় অভিষেক সুজানার

কয়েক বছর ধরে ফ্যাশন মিডিয়ায় কাজ করছেন তরুণ প্রজন্মের প্রতিশ্রুতিশীল মডেল সুজানা জাহেদী। তিনি পড়াশোনা করছেন  ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের তৃতীয় বর্ষে। মডেলিং পছন্দ করলেও তাকে বেশি টানে নির্মাণ ও উপস্থাপনা। তাই তো এবার মডেলিংয়ের পাশাপাশি উপস্থাপনায় এলেন। তার প্রথম টিভি অনুষ্ঠানের নাম ‘গুডলাক অমর একুশে গ্রন্থমেলা’। নিউজ ২৪-এ প্রতিদিন সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে প্রচার হচ্ছে। সুজানা বলেন, ‘উপস্থাপনা করতে খুব ভালো লাগছে। অনেক দিনের ইচ্ছা ছিল নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করার। সেটি উপস্থাপনার মধ্য দিয়ে করা সম্ভব। আমার শিক্ষকরা ও অনুষ্ঠানের সঙ্গে যুক্ত সবাই খুব উৎসাহ জোগাচ্ছেন। ভবিষ্যতেও ভালো অনুষ্ঠান উপস্থাপনা করতে চাই। তবে বেশি ঝোঁক নির্মাণের দিকে। শোবিজে অভিনয় করার ইচ্ছা আপাতত নেই।’ শোবিজে অভিনয় না করলেও সুজানা এরই মধ্যে নাট্যকলা বিভাগের দুটি প্রযোজনায় অভিনয় করেছেন। একটি হলো শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’, অন্যটি ভারতীয় নাট্যশাস্ত্রের অনুপ্রেরণায় রচিত ‘রসপূরান’।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com