খালেদা জিয়াকে দেখে এলেন স্বজনরা

0

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন স্বজনরা। শুক্রবার বিকেলে বিএসএমএমইউতে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেতে যান স্বজনরা।

বিকেল ৩টার দিকে বিএসএমএমইউ হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন তার ছোট ভাই শামীম এস্কান্দারসহ পাঁচ স্বজন। বিকেল ৪টার সময় তারা বেরিয়ে যান। এ সময় উপস্থিত সাংবাদিকরা খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা সম জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করেননি।

শামীম এস্কান্দার ছাড়াও স্বজনদের মধ্যে ছিলেন ভাতিজা শাফিন এস্কাদার, ভাতিজা বৌ অরনী এস্কেদার, ভাতিজা অভিক এস্কাদার, ভাগিনা শাহরিয়া হক ও শামীম এস্কান্দারের স্ত্রী কানিজ ফাতিমা।

বুধবার খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে আইজি প্রিজন্স বরাবর আবেদন করেন শামীম এস্কান্দার।

খালেদা জিয়ার মুক্তি প্রক্রিয়ার অংশ হিসেবে পরিবারের পক্ষ থেকে বিদেশে উন্নত চিকিৎসার দাবি জানিয়ে ১১ ফেব্রুয়ারি একটি আবেদন বিএসএমএমইউ উপাচার্য বরাবর জমা দেন শামীম এস্কান্দার।

এতে বলা হয়, খালেদা জিয়ার দ্রুত অবনতিশীল স্বাস্থ্যের প্রেক্ষিতে যেকোনো অপূরণীয় ক্ষতি এড়াতে আধুনিক সুযোগ-সুবিধাসংবলিত বিদেশী হাসপাতালে চিকিৎসা প্রয়োজন। তার পরিবার ব্যয় বহন করবে এবং তাদের দায়িত্বে উন্নত চিকিৎসার ব্যবস্থা নেয়া হবে। মেডিকেল বোর্ড যেন খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যাপারে সরকারকে সুপারিশ করে।

এ আবেদনের পর পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেন।

এর আগে খালেদা জিয়ার সেজো বোন সেলিমা ইসলাম বলেন, উন্নত চিকিৎসায় মুক্তির জন্য সরকারের প্রতি মানবিক আবেদন জানিয়েছেন। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় মানবিক দিকটা বিবেচনা করে তাকে মুক্তি বা জামিন দেওয়া উচিত সরকারের।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com