প্যারোল নিয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে কথা হয়নি: মির্জা ফখরুল

0

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোল বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কোনো কথা হয়নি বলে জানালেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার জাতীয়তাবাদী তাঁতি দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন বিএনপি মহাসচিব।

তখন দাবি করেন, খালেদা জিয়ার প্যারোলে মুক্তি নিয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে কোনো কথা হয়নি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে ফোনে প্যারোল নিয়ে কথা হয়েছে কি না- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, “সেটা তাকেই (ওবায়দুল কাদের) জিজ্ঞেস করেন। আমরা দল থেকে তো প্যারোল নিয়ে কোনো কথা বলিনি।”

মির্জা ফখরুল বলেন, “কারাবন্দি চিকিৎসাধীন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির আবেদন সম্পূর্ণ তার পরিবারের বিষয়। এ বিষয়ে তারাই সিদ্ধান্ত নেবেন।”

মিথ্যা মামলায় খালেদা জিয়াকে আটক রাখা হয়েছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল। তার দাবি, সংবিধান অনুযায়ী খালেদা জিয়া জামিন পাওয়ার যোগ্য। কিন্তু রাজনৈতিক কারণে সরকার জামিন দিচ্ছে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, তাঁতি দলের আহ্বায়ক আবুল কালাম আজাদসহ দলটির নেতা–কর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com