তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে (ষড়যন্ত্রমূলক) মামলার প্রতিবেদন ২৩ এপ্রিল

0

শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে (ষড়যন্ত্রমূলক) দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৩ এপ্রিল তারিখ নির্ধারণ করা হয়েছে।

আজ মঙ্গলবার নির্ধারিত দিনে মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়নি। সেজন্য ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদার মামলার নথি পর্যালোচনা করে নতুন তারিখ ধার্য করেন।

উল্লেখ্য, শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে (ষড়যন্ত্রমূলক) মামলাটি দায়ের করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী। গত ২ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদারের আদালতে (ষড়যন্ত্রমূলক) মামলাটি দায়ের করা হয়। আদালত সেদিন বাদীর জবানবন্দি গ্রহণ করে ৫ জানুয়ারি আদেশের জন্য দিন ধার্য করেন। সেদিন আদালত (ষড়যন্ত্রমূলক) মামলাটি গ্রহণ করে হাতিরঝিল থানা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।

(ষড়যন্ত্রমূলক) মামলায় অন্য আসামিরা হলেন- বিএনপির ঢাকা মহানগর উত্তরের ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াত নেতা আফজাল হোসেন, মুজিবুর রহমান, আব্দুল করিম, দিদারুল ইসলাম, জাকির হোসেন, আব্দুল হালীম, সাদ্দাম হোসেন, আব্দুল্লাহ, মো: মজিবুর রহমান শেকু।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com