বিএনপি ছিল-আছে-থাকবে, বিএনপি পালিয়ে যাওয়ার দল নয়: ডা. জাহিদ

0

আওয়ামী লীগ বিএনপিকে ভাঙার যতরকম ষড়যন্ত্র, সব করেছিল তারা। কিন্তু বিএনপিকে ভাঙতে পারেনি। বিএনপি ছিল-আছে-থাকবে। বিএনপি পালিয়ে যাওয়ার দল নয় জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, আওয়ামী লীগ গত তিনটি নির্বাচনে জনগণের ভোটাধিকার হরণ করেছে। গত ১৭ বছর ধরে বিএনপির নেতাকর্মীদের ওপর নির্যাতন চালিয়েছে ফ্যাসিবাদী এই সরকার।

ডা. জাহিদ বলেন, ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। জনগণই সকল ক্ষমতা উৎস। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, জনগণের ভালোবাসা অর্জন করার জন্য। বন্যায় বিএনপির নেতাকর্মীরা বন্যার্তদের পাশে ছিল। ১৭ বছর বিএনপির নেতাকর্মীদের ওপর নির্যাতন করা হয়েছে। বিএনপি পালিয়ে যায়নি। বিএনপি পালিয়ে যাওয়ার দল নয়।

শনিবার (২৬ অক্টোবর) কুমিল্লার বুড়িচং উপজেলার পাঁচোড়া উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বন্যায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক চাষিদের মাঝে সহায়তা প্রদান কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বন্যায় ক্ষতিগ্রস্তদের এই মুহূর্তে পুনর্বাসন দরকার। ইতোমধ্যে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়ে সহায়তা করেছেন। যাদের ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের পুনর্বাসন করার জন্য কাজ করছেন। আজকে আমরা বীজ, পোনা, ছাগল ও কৃষি উপকরণ বিতরণ করেছি।

তিনি আরও বলেন, শহীদ জিয়া কখনও আত্মসমর্পণ করেননি, খালেদা জিয়া কখনও আপস করেননি । আমাদের নেত্রী কখনো পালিয়ে যাননি। গণতন্ত্র প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপি ঘরে ফিরে যাবে না । আমাদের আন্দোলন চলমান থাকবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com