‘রাষ্ট্রপতির চেয়ারে বসে গণ–অভ্যুত্থানবিরোধী চক্রান্তের কোনো সুযোগ দেওয়া হবে না’

0

রাষ্ট্রপতির চেয়ারে বসে গণ–অভ্যুত্থানবিরোধী চক্রান্তের কোনো সুযোগ দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ।

তিনি বলেন, গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে দেশের মানুষ জাতীয় শত্রু চিহ্নিত করে ফেলেছে। এ দেশের চিহ্নিত জাতীয় শত্রু ভারত ও তার তাবেদার আওয়ামী লীগ এবং তাদের দোসর ১৪দল ও জাতীয় পার্টি। আর খুনি হাসিনার অন্যতম দোসর এ অবৈধ রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

মঙ্গলবার (২২ অক্টোবর) এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়সংলগ্ন বিজয় একাত্তর চত্বরে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে এ মন্তব্য করেন তিনি। রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করে এবি যুবপার্টি।

ব্যারিস্টার ফুয়াদ বলেন, জুলাই গণঅভ্যুত্থানে প্রায় ২ হাজার ছাত্র- জনতা জীবন দিয়েছে। গণঅভ্যুত্থানে গণ ভবন ছেড়ে পালিয়েছে আওয়ামী ফ্যাসিবাদের আইডল শেখ হাসিনা। এখন এ অবৈধ রাষ্ট্রপতি পলাতক প্রধানমন্ত্রীর পদত্যাগ পত্র খুঁজছেন। তার সব মন্তব্য ও প্রচেষ্টা পতিত ফ্যাসিবাদ ও ফ্যাসিবাদের দোসরদের রক্ষা ও পুনর্বাসন করা। আমরা অন্তর্বর্তী সরকারকে বলতে চাই, চিহ্নিত জাতীয় শত্রুদের কেউ পুনর্বাসন করার দুঃসাহস দেখালে শহীদ আবু সাঈদ, মুগ্ধর অনুসারীরা আবার জীবন দেবে, রক্ত দেবে। কিন্তু তাদের পুনর্বাসনের সুযোগ দেবে না। জনগণ কীভাবে দেশকে, স্বাধীনতাকে রক্ষা করতে হয় তা জীবন দিয়ে শিখে ফেলেছে। এ দেশ নিয়ে আর কাউকে চক্রান্ত করার সুযোগ দেওয়া হবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com