ছাত্রদের মবের নৃশংসতায় আহত প্রধান শিক্ষক

0

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার পল্লীতে স্কুলছাত্রদের মবের নৃশংসতায় পড়ে মারাত্মক আহত হয়েছেন প্রধান শিক্ষক। পরে কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার অমিত কুমার বিশ্বাস ও সেনা সহায়তায় প্রাণে বাঁচেন এই শিক্ষক।

রোববার (২০ অক্টোবর) কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের সুরত আলি মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

হামলা ও মারপিটের শিকার হযরত আলী বলেন, ৫ আগস্টের পরিবর্তিত পরিস্থিতির পর থেকে স্থানীয় একদল সুযোগসন্ধানীরা তাকে অন্যায়ভাবে সরানোর চেষ্টাসহ হেনস্তার জন্য অপচেষ্টা চালিয়ে আসছিল। যা তিনি জেলা প্রশাসক, শিক্ষা অফিসার, ইউএনওসহ বিভিন্ন স্থানে অবগত করেন।

পূজার ছুটি শেষে ২০ অক্টোবর সকালে স্কুলে গেলে স্থানীয় আজাদ বাহিনী ছাত্রদেরকে ব্যবহার করে তার ওপর হঠাৎ মব সৃষ্টি করে নৃশংস হামলা চালায়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা ইউএনওকে খবর দেন। খবর পেয়ে সেনাসদস্যরা তাকে উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার অমিত কুমার বিশ্বাস তাকে উদ্ধারপূর্বক কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কালিগঞ্জ থানার এসআই তাপস কুমার ঘোষাল জানান, ঘটনা জানার সঙ্গে সঙ্গে কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার উপস্থিত হয়ে বিশৃংখলাকারীদের হাত থেকে প্রধান শিক্ষককে উদ্ধার করেন। হাসপাতালে ভর্তি করেন। সেনা সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বাত্মক সহায়তা করেন। এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি। তবে প্রধান শিক্ষক অভিযোগ প্রদান করলে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com