তারেক রহমানের নতুন বাংলাদেশের সঙ্গী হতে চাইলে নিজেকে সেভাবে প্রস্তুত করুন: রাজিব

0

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক রাজিব আহসান বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নতুন বাংলাদেশের সঙ্গী হতে চাইলে নিজেকে সেভাবে প্রস্তুত করুন। নিজের মধ্যে যদি কোনো ত্রুটি বিচ্যুতি থেকে থাকে তাহলে সংশোধন করে ফেলুন।

তিনি বলেছেন, দেশনায়ক তারেক রহমান এমন এক বাংলাদেশ বিনির্মাণ করবে, যেই বাংলাদেশ দেখে আপনি আফসোস করবেন, আমি কেন এই বাংলাদেশের অংশীদার হলাম না।

গতকাল রোববার (২০ অক্টোবর) বিকেলে চাঁদপুর জেলা বিএনপির সভাপতির বাসভবনে সাম্য ও মানবিক বাংলাদেশ বিনির্মাণের স্লোগানকে সামনে রেখে জেলা ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ কর্মীসভায় সভাপতির বক্তব্যে নেতা-কর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, গত ০৫ আগস্টের পর কিন্তু আপনাদের আমল নামা লেখা হচ্ছে। আপনি মনে করছেন কেউ কিছু দেখে না, জানে না। আওয়ামী লীগও মনে করতো -কেউ কিছু দেখে না। আপনাদের রাজনীতি যদি আওয়ামী রাজনীতি হয়, তাহলে ভুল করবেন। মনে রাখবেন, মানুষের স্বার্থবিরোধী কোনো কাজ করবেন না।

রাজিব বলেন, বাংলাদেশে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের রাজনীতি করতে হলে নিজেকে আগে পরিবর্তন করতে হবে। তারেক রহমান নতুন বাংলাদেশের স্বপ্ন দেখছেন। আপনাদের আমাদের সঙ্গে নিয়ে তিনি এই স্বপ্ন দেখেছেন। যদি দেশনায়ক তারেক রহমানের সঙ্গী হতে চান তাহলে নিজেকে সেভাবে প্রস্তুত করেন।

তিনি বলেন, যারা দলের নিয়ম মানে না, শৃঙ্খলা মানে না, নেতার কথা মানে না, এই ধরনের কর্মী দিয়ে কিছু হবে না। আগে নিজেকে সংস্কার করতে হবে। নিজে নিয়ম মানতে হবে এবং দলের নির্দেশনা মানতে হবে। ১৭ বছর কষ্ট করেছেন। আপনারা সতর্ক থাকবেন এমন কাউকে সুযোগ দেবেন না। যারা এখন মধু খেতে এসেছে। তারা কিন্তু আপনার বিপদে পাশে থাকবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com