আওয়ামী লীগ সরকার জামায়াতে ইসলামীকে শেষ করে দিতে চেয়েছিল: জামায়াত আমির

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আল্লাহ জালিমকে ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না। আওয়ামী লীগ সরকার জামায়াতে ইসলামীকে শেষ করে দিতে চেয়েছিল। দুনিয়াদারির কোনো সংগঠন হলে শেষ হয়ে যাওয়ার কথা। কিন্তু আমাদের শুরু হচ্ছে লা ইলাহা ইল্লাল্লাহু দিয়ে, আমদের সঙ্গে আল্লাহ ছিলেন। এখনও আছেন।

শনিবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জের শরকরবাটী হেফজুল উলুম ফায়েজা খানম কালিম মাদরাসায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর রোকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার তিনবার নির্বাচন করেছে। কিন্তু দেশের মানুষ একটি নির্বাচনেও ভোট দিতে পারেনি। তারা নিজেরা নিজেরাই ভোট করেছে। ভোটকেন্দ্রে কুকুর ঘুমিয়েছে। মানুষ যায়নি। প্রশাসনের ব্যক্তিরা ছিলেন আওয়ামী লীগের সাজানো। জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ দেশের মানুষকে মানুষ মনে করত না। দেশের মানুষের সেবা করার বদলে তারা হয়েছিল দেশের মালিক। সেবক হতে পারেনি। বিগত দিনে কোরআনের মাহফিলে ১৪৪ ধারা জারি করা হয়েছে। তাফসির মাহফিল থেকে বক্তাদের পুলিশ এসে তুলে নিয়ে গেছে। এগুলো আমরা ঘৃণা করি।

সারাদিন সারাদেশে ছিনতাই, গুম, খুনসহ বিভিন্ন অপকর্মের খবর আমরা পত্র পত্রিকায় দেখি। কিন্তু জামায়াতে ইসলামীর ২ কোটি ৪২ লাখ রেজিস্ট্রার সদস্যের নাম এসব কাজে আসেনি। আমরা একটা মানবিক বাংলাদেশ গড়তে চাই। যে বাংলাদেশে কোনো বৈষম্য থাকবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com