স্বৈরাচারের দোসররা, প্রেতাত্মারা এখনও রাষ্ট্রের গভীরে অবস্থান করছে: রিজভী

0

বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, স্বৈরাচার ফ্যাসিসদের দোসররা, প্রেতাত্মারা এখনও সমাজে রাষ্ট্রের গভীরে অবস্থান করছে। এরা এখনও অবস্থান করছে বলেই তারা জুনায়েদকে পৃথিবী থেকে সরিয়ে দিয়েছে। একইভাবে গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দিদারকে তারা দিনেদুপুরে নির্মমভাবে হত্যা করেছে। অন্তবর্তীকালীন সরকার এই শহিদদের খুনের ওপর প্রতিষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের বটিয়ারা গ্রামে বৈষম্যবিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়ক ও ছাত্রদলের কর্মী জুনায়েদ আল হাবিবকে হত্যার ঘটনায় তার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের গুরু দায়িত্ব পালনে যদি কোন স্লথ গতি থাকে ও ঢিলেডালা ভাব থাকে তাহলে আমরা যে দ্বিতীয় স্বাধীনতার কথা বলছি, আমরা যে একটি পৃথিবী কাঁপানো বিপ্লবের কথা বলছি ৫ আগষ্ট তার যে অন্তর্নিহিত চেতনা, তার মূলমন্ত্র সেটি ব্যাহত হবে। চেতনাকে অবমূল্যায়ন করা হবে।

এ সময় তিনি জুনায়েদের বাবা জসিম উদ্দিনকে সমবেদনা জানান। বিএনপি নিহতের পরিবারের পাশে থাকবেন বলে জানান। আর জুনায়েদের হত্যাকারীদের সর্বোচ্চ বিচার নিশ্চিতে বিএনপি কাজ করবে বলে জানান। পরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে আমরা বিএনপি পরিবারের উদ্যোগে জুনায়েদের বাবাকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় বিএনপির যুগ্ন মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহসম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী, আমরা বিএনপি পরিবারের আহবায়ক আতিকুর রহমান রুম্মন সহ জেলা, থানা ও ইউনিয়ন বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com