এক ঝলকে

0

একমঞ্চে নাচবেন তারা

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস হলেও এবার দেশের মানুষের জন্য দ্বিগুণ আনন্দ। কারণ এদিনেই পহেলা ফাল্গুন বা বসন্তবরণ উৎসব। তাই দুই উপলক্ষ একই সঙ্গে উদযাপন করবে সবাই। ঠিক তার আগের দিনেই দর্শকদের সামনে হাজির হবেন ঢালিউডের তিন জনপ্রিয় নায়ক শাকিব খান, নিরব ও ইমন। ১৩ ফেব্রুয়ারি বাংলালিংক আয়োজিত এক অনুষ্ঠানে বসুন্ধরা কনভেনশন সেন্টারের মঞ্চ মাতাবেন তারা। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে নাচবেন নুসরাত ফারিয়া, নিরবের সঙ্গে তানজিন তিশা ও ইমনের সঙ্গে মেহজাবিন চৌধুরী। নিরব বলেন, ‘আমরা তিন চিত্রনায়কই কোনো না কোনো সময় বাংলালিংকের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছি। প্রত্যেকের বিজ্ঞাপনই তুমুল জনপ্রিয় হয়েছে। তাই বাংলালিংকের এই অনুষ্ঠানে আমাদের সেসব বিজ্ঞাপনের গানের সঙ্গেই নাচতে দেখা যাবে।’ তিনি আরও বলেন, ‘অভিনয় আমাদের প্রধান কাজ। তার ফাঁকে দর্শকের সামনে সরাসরি নাচতেও খুব পছন্দ করি। কারণ আমরা যেসব স্টেজ শো করি তাতেও আমাদের সিনেমার গানে নাচতে হয়। এখানেও হিরোর ইমেজ নিয়েই আমরা কাজটি করি।’

নিরব বাংলালিংকের দেশ ১, ২ ও ৩-এর মতো জনপ্রিয় তিনটি বিজ্ঞাপনের মডেল ছিলেন। ইমনও দেশ ২ ও ৩ বিজ্ঞাপনগুলো করেছেন। আর শাকিব খান ও নুসরাত ফারিয়া গত বছর বাংলালিংকের ‘বেশি বেশি’ টিভিসিতে মাত করেন।

করোনাভাইরাস নিয়ে হাস্যরস

চেয়েছিলেন করোনাভাইরাস নিয়ে ফ্যানদের সাবধান করতে। তা করতে গিয়ে উল্টো ট্রোলের শিকার হয়ে গেলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। একটি টুইটার পোস্টেই রাতারাতি নেটিজেনদের কাছে হয়ে গেলেন হাসির খোরাক! গত সোমবার টুইটারে একটি পোস্ট দিয়েছেন পরিণীতি। পোস্টে দেখা যাচ্ছে সাদা মাস্কে ঢাকা তার মুখ। ক্যাজুয়াল শার্ট আর নীল ডেনিমে পরিণীতি ক্যাপশনে লিখেছেন ‘স্যাড, কিন্তু বর্তমান পরিস্থিতি এমনটাই।’ করোনাভাইরাসের ভয়াবহতা সম্পর্কে অনুরাগীদের সতর্ক করতেই ওই পোস্ট করেছিলেন অভিনেত্রী।  গুনে গুনে ঠিক তিনটে ছবি। কখনো ডানদিকে ফিরে আবার কখনওবা সোজাসুজি। আর তাতেই পরিণীতির ওপর নেটিজেনরা গেলেন রেগে। ‘লোকে করোনাভাইরাসে মারা যাচ্ছে আর তিনি কিনা ‘পোজ’ দিয়ে ফটোশুট করছেন’ কমেন্ট করে ক্ষোভ উগরে দিলেন নেটিজেনদের একাংশ। কেউ লিখলেন, ‘এই অস্থির অবস্থায় ফটোশুটের কি আদৌ প্রয়োজন ছিল পরিণীতি?’ কারও মন্তব্য একটু বেশিই নির্দয়। তাকে অসহিষ্ণু এবং করোনাভাইরাসের সঙ্গেও তুলনা করে উড়ে এসেছে ব্যক্তিগত আক্রমণও।

যদিও ফ্যানদের একাংশ পাশে দাঁড়িয়েছে তার। একজন লিখেছেন, ‘যেহেতু তিনি সেলেব, তাই তিনি যা-ই করুন না কেন ট্রোল্ড হয়ে যান। কী ভুল বলেছেন তিনি?’ তবে এখনো পর্যন্ত এই ঘটনা নিয়ে কোনো মন্তব্য করেননি পরিণীতি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com