বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

0

বৈষম্যবিরোধী আন্দোলনে আহত চিকিৎসাধীন দলীয় নেতাকর্মীদের খোঁজ নিতে হাসপাতালে গিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর আগারগাঁও পঙ্গু হাসপাতালে যান তিনি। এসময় আহত কর্মীদের বেডে গিয়ে তাদের খোঁজ-খবর নেন।

পরিদর্শন শেষে মির্জা ফখরুল সংবাদিকদের বলেন, ‘শেখ হাসিনা সরকারের নির্যাতনের কারণে শত শত আন্দোলনকারী আহত হয়েছেন, শহীদ হয়েছেন। ভয়াবহ একটি গণহত্যা করা হয়েছে হাসিনা সরকারের আমলে। আজ আমাদের দলের পক্ষ থেকে এখানে এসেছি ভিকটিমদের পাশে দাঁড়ানোর জন্য। আমাদের দলের পক্ষ থেকে চেষ্টা করে যাচ্ছি যতটা সম্ভব তাদের সহযোগিতা করার।’

বিএনপির মহাসচিব বলেন, ‘আমরা এই অন্তবর্তীকালীন সরকারের কাছেও আবেদন জানিয়েছি যে প্রত্যেকটি পরিবারকে যারা আহত হয়েছেন, নিহত হয়েছেন তাদেরকে পুর্নবাসন করার জন্য, তাদের ক্ষতিপূরণ দেওয়ার জন্য এবং যারা এই গণহত্যার সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক সাজা দেওয়ার জন্য।’

এসময় মির্জা ফখরুল অন্তবর্তীকালীন সরকারের প্রতি নির্বাচনের মধ্য দিয়ে নিরপেক্ষতার মাধ্যমে জনগণের পার্লামেন্ট গঠন এবং নির্বাচিত সরকার গঠনের আহ্বান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com