নাটোরে এক মাস ধরে নিখোঁজ কলেজছাত্র আল-আমিন, পরিবারের সংবাদ সম্মেলন

0

নাটোরের বড়াইগ্রামে এক মাস আগে নিখোঁজ হন আল-আমিন (২৬) নামের এক কলেজছাত্র। তবে আজও তার সন্ধান মেলেনি। তার সন্ধান চেয়ে শনিবার (৩ আগস্ট) সংবাদ সম্মেলন করেছে পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তেব্যে আল-আমিনের স্ত্রী কানিজ সুবর্ণা জানান, গত ৪ জুলাই বিকেলে টিউশনির জন্য বাড়ি থেকে বের হন আল-আমিন। এরপর আর ফিরে আসেননি। তার ব্যবহৃত মোবাইলফোনও বন্ধ পাওয়া যায়। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে না পেয়ে ১২ জুলাই ভাই আমির হামজা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। কিন্তু আজ পর্যন্ত তার কোনো সন্ধান নেই।

আল-আমিন নাটোর এনএস কলেজ থেকে এবার রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষা দিয়েছেন। লিখিত পরীক্ষা শেষ হলেও ব্যবহারিক পরীক্ষা বাকি আছে। পড়ালেখার পাশাপাশি টিউশনির টাকায় সংসার চালাতেন।

কানিজ সুবর্ণা বলেন, ‘আমার স্বামী কোনো সংস্থার কাছে আটক আছে নাকি মরে গেছে কিছুই জানতে পারছি না। আমি আমার স্বামীকে চাই। একমাত্র ছেলে নিয়ে মানবেতর জীবনযাপন করছি। ছেলে বারবার বাবাকে দেখতে চায়। আমি এই অবুঝ শিশুকে কীভাবে বোঝাব তার বাবার খোঁজ নেই।’

সংবাদ সম্মেলনে আল-আমিনের ছেলে আব্দুল্লাহ (৩), স্ত্রী কানিজ সুবর্ণা, মা মেহেরুন বেগম, ভাই আমির হামজা ও মামাশ্বশুর সবুজ আলী উপস্থিত ছিলেন।

আল-আমিনের মা মেহেরুন বেগম বলেন, ‘আল-আমিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো। কোনো রাজনৈতিক দলের কর্মকাণ্ডে সম্পৃক্ত ছিল না। টিউশনি করে পড়ালেখা করতো। হঠাৎ একজন মানুষ কীভাবে নিখোঁজ হয়ে যায়? আমি আমার ছেলেকে ফিরে পেতে চাই।’

বড় ভাই আমির হামজা বলেন, আমরা পুলিশ, র্যাবের কাছে বারবার ধরনা দিয়েও কোনো লাভ হচ্ছে না। আমার ভাই জীবিত না মৃত তাও জানতেও পারছি না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com