শেরপুরে স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার মামলায় কারাগারে আ.লীগ নেতা

0

শেরপুরের নালিতাবাড়ীতে নিজ স্কুলের ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে রেজাউল করীম (৪৫) নামে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তিনি উপজেলার সমুচ্চুড়া উচ্চ বিদ্যালয়ের গ্রন্থাগারিক, পোড়াগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং একজন ওষুধ ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী মাথা ব্যথার ওষুধ আনার জন্য রেজাউল করিমের ফার্মেসিতে যায়। এ সময় সে ছাত্রীকে মাথা ব্যথার ওষুধ দেওয়ার পরিবর্তে জ্বর আছে কিনা দেখার কথা বলে তার বগলে থার্মোমিটার চেপে ধরে এবং শরীরের বিভিন্ন স্পর্শকাতর অঙ্গে হাত দেওয়া শুরু করে। ছাত্রী শিক্ষকের কুমতলব বুঝতে পেরে চিৎকার শুরু করে।

পরে অভিভাবকদের নিয়ে বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানায়। তিনি অন্য শিক্ষকদের নিয়ে বসে বিষয়টি সমাধান করার আহবান জানালেও অভিযুক্ত রেজাউল তা এড়িয়ে যান। ফলে বুধবার বিকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ রাত সাড়ে ৯টার দিকে অভিযুক্ত রেজাউলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com