বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফেরার পথে তিন সন্তানসহ গৃহবধূ নিখোঁজ

0

জেলার আখাউড়ায় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফেরার পথে তিন সন্তানসহ এক গৃহবধূ নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে নিখোঁজদের খুঁজছেন স্বামী ও বাবার বাড়ির লোকজন।

এ ঘটনায় শনিবার (৮ জুন) দুপুরে নিখোঁজ গৃহবধূর বাবা আব্দুল আউয়াল ভুঁইয়া বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এর আগে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তিন শিশু সন্তানকে নিয়ে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পথে মাসহ নিখোঁজ হয়েছেন।

নিখোঁজ গৃহবধূ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর গ্রামের আতাউর রহমান ভুঁইয়ার স্ত্রী খালেদা আক্তার রিতু (২৮)। এবং তাদের তিন মেয়ে তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তার (৫)।

নিখোঁজ গৃহবধূর স্বামী আতাউর রহমান ভুঁইয়া জানান, গত রোববার (২ জুন) তার স্ত্রীসহ তিন মেয়েকে নিয়ে বিজয়নগর উপজেলার মিরাশানীতে বাবার বাড়ি বেড়াতে যাব। পরে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তার স্ত্রী খালেদা আক্তার রিতু তিন মেয়েকে নিয়ে আখাউড়ায় আমাদের বাড়ির উদ্দেশ্যে ওই এলাকার পরিচিত অটোরিকশাযোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসেন। পরে অটোরিকশা থেকে নেমে অজ্ঞাত পরিচয় অন্য একটি অটোরিকশায় উঠে। পরে সন্ধ্যা গড়িয়ে এলেও আমার স্ত্রী সন্তানদের নিয়ে বাড়িতে না পৌঁছালে আমি আমার শ্বশুরকে ফোন করে জানতে পারি তারা সকালেই বাড়ির উদ্দেশ্য বেড়িয়ে এসেছেন। তখন আশপাশের আত্মীয়-স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com