র‍্যাগ ডে’তে সংঘর্ষে কলেজছাত্রকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

0

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আল আমিন হোসাইন (২০) নামে এক কলেজছাত্রকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে পৌর ছাত্রলীগ সভাপতি ইমন খান ও তার সহযোগীদের বিরুদ্ধে। এতে আহত হয়েছেন আরেক শিক্ষার্থী। বৃহস্পতিবার দুপুরে চন্দ্রা এলাকায় ডাইনকিনি সড়কে মখদুম প্লাজার সামনে এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন বঙ্গবন্ধু সরকারি কলেজের ডিগ্রি প্রথম বষের্র ছাত্র এবং কালিয়াকৈর উপজেলার বরিয়াবহ গ্রামের মোতালেব হোসেনের ছেলে। আহত কামরুলও একই কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। তারা কলেজ শাখা ছাত্রলীগের সদস্য।

কলেজ কর্তৃপক্ষ, নিহতের স্বজন, সহপাঠী ও পুলিশ জানায়, বুধবার কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা বিদায় অনুষ্ঠানের অনুমতি নিয়ে র‌্যাগ ডে পালন করেন। সেখানে উচ্চৈঃ শব্দে গান বাজানোর অভিযোগ তুলে পৌর ছাত্রলীগের সভাপতি ও তৃতীয় বর্ষের শিক্ষার্থী ইমন খান, হাসান হোসেন ও মিনজাহ মিয়া অনুষ্ঠানে বাধা সৃষ্টি করেন। দু’পক্ষের মধ্যে বাগ্বিতণ্ডার এক পর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর জেরে ইমন, তার সহযোগী সাকিব হৃদয়, আকাশ মিয়া, হাসান আলীসহ ১০-১২ জন গতকাল দুপুরে আল আমিন ও কামরুলকে ক্যাম্পাসে দেখে ধাওয়া দেয়। দু’জন দৌড়ে কলেজের পাশে মখদুম প্লাজার সামনে গেলে এলোপাতাড়ি মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তারা। আল আমিন প্লাজার ভেতরে গেলে সেখানেও কোপায়। স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com