নরসিংদীতে ১০ লাখ টাকা চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে গুলি

0

নরসিংদীতে দিনদুপুরে প্রকাশ্যে মুহিদ মোল্লা নামের এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে গেছেন ওই ব্যবসায়ী।

সোমবার (৩ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের জেলখানা মোড়ে হামিদ খান মার্কেটের মেসার্স মোল্লা ট্রেডার্সে এ ঘটনা ঘটে। গুলি করার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ব্যবসায়ী মুহিদ মোল্লা নরসিংদীর বিলাসদী এলাকার ওয়াহাব মোল্লার ছেলে।

মেসার্স মোল্লা ট্রেডার্সের পরিচালক মুহিদ মোল্লা জানান, চিনিশপুর ইউনিয়নের কামাল ভূঁইয়ার ছেলে রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদা না দেওয়ায় তাকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। সোমবার বিকেলে ব্যবসাপ্রতিষ্ঠানে এসে তাকে লক্ষ্য করে একের পর এক তিন রাউন্ড গুলি চালান। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য বেঁচে যান।

২ মিনিট ১৬ সেকেন্ডের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, মোল্লা ট্রেডার্স নামের একটি স্টিলের দোকানের সামনে লাল টি-শার্ট পরিহিত দুই যুবকসহ কিছু মানুষের জটলা। দোকানের ভেতরেও কিছুসংখ্যক মানুষ। এর মধ্যে দোকান বরাবর সামনে গিয়ে দফায় দফায় লাল গেঞ্জি পরিহিত উত্তেজিত এক যুবক দোকান লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়েন। এসময় উপস্থিত লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। এদের মধ্যে একজনকে ওই যুবককে ঘটনাস্থল থেকে সরিয়ে দিতে দেখা যায়।

ব্যবসা প্রতিষ্ঠানটির ম্যানেজার সাখাওয়াত হোসেন রাজু বলেন, ‘আমরা দোকানে ব্যবসা করছিলাম। এসময় রবিউল প্রকাশ্যে দোকানে এসে তিন রাউন্ড গুলি ছোড়ে। অল্পের জন্য মুহিদ বেঁচে যায়। আমরা সবাই আতঙ্কে আছি।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com