কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ভুয়া ডাক্তার গ্রেফতার

0

নোয়াখালীর চাটখিল পৌরশহরে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানা পুলিশ নুর হোসেন পলাশ (৩৫) নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে। রোববার সন্ধ্যায় চাটখিল সরকারি হাসপাতাল সংলগ্ন ওষুধের দোকান থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

চাটখিল থানার ওসি এমদাদুল হক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, নুর হোসেন পলাশের দোকানে স্থানীয় মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রী ওষুধ কিনতে যান। এ সময় পলাশ ওই ছাত্রীর মেডিকেল রিপোর্ট দেখার নাম করে কৌশলে দোকানের পাশে একটি কক্ষে নিয়ে যান। পলাশ ওই ছাত্রীর নাকে-মুখে চেতনানাশক স্প্রে করে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

কিছুক্ষণ পর ছাত্রীর জ্ঞান ফিরে এলে সে তার মাকে ফোন করে বিষয়টি জানায়। তার মা ও স্বজনরা ঘটনাস্থলে এসে ঘটনার সত্যতা পান। তারা চাটখিল থানায় উপস্থিত হয়ে ওসিকে বিষয়টি জানান। চাটখিল থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত পলাশকে তার ওষুধের দোকান থেকে গ্রেফতার করে। থানা পুলিশ ও উপজেলা প্রশাসন অভিযুক্ত পলাশের ওষুধের দোকান সিলগালা করে দিয়েছে।

উল্লেখ্য, গত ৬ মাস আগে নুর হোসেন পলাশ নিজেকে ডাক্তার দাবি করে এক রোগীকে চিকিৎসা দেন। তখন ওই রোগীর অবস্থা খুব খারাপের দিকে যায়। রোগীর স্বজনরা অভিযোগ করলে নুর হোসেন পলাশকে ভুয়া ডাক্তার হিসেবে চিহ্নিত করেন চাটখিল সরকারি হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোস্তাক আহমেদ। এ ব্যাপারে থানায় মামলা হলে নুর হোসেন পলাশ পালিয়ে যান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com