রাজধানীতে নারীকে নিয়ে ফ্ল্যাটে, ১৫ দিন পর মিলল যুবকের লাশ

0

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি ফ্ল্যাট থেকে এক তরুণের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। যুবকের নাম আরিফুর রহমান। তাঁর লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটে লেখা রয়েছে, ‘একজন রেপিস্ট ও ব্ল্যাকমেইলারকে খুন করে শান্তি নিলাম।’ কিছুদিন আগে ওই যুবক এক নারীকে নিয়ে ওই ফ্ল্যাটের উঠেছিলেন বলে জানা যায়।

শনিবার (১ জুন) রাতে ভাটারা বসুন্ধরা আবাসিক এলাকার সি ব্লকের একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করে ভাটারা থানা-পুলিশ। আরিফুরের বাড়ি নরসিংদী।

পুলিশ জানিয়েছে, ওই ফ্ল্যাট মাটি প্রপার্টিজ নামে একটি প্রতিষ্ঠান ভাড়া নিয়েছে। প্রতিষ্ঠানটি দেশি–বিদেশি নাগরিকদের অনলাইনে স্টুডিও ফ্ল্যাট ভাড়া দিয়ে থাকে।

গত ১৭ মে আরিফুল ইসলাম ও পারভীন আক্তার স্বামী–স্ত্রী পরিচয়ে দোতলার একটি ফ্ল্যাটে ওঠেন। অনলাইনে সাত দিনের জন্য বুকিং দিয়েছিলেন তিনি। শনিবার সন্ধ্যার দিকে মাটি প্রপার্টিজ থেকে ফোন কল করে ভাটারা থানা-পুলিশকে জানানো হয়, দোতলার ফ্ল্যাটে একজনের লাশ পাওয়া গেছে। সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় লাশটি পচা–গলা। এ কারণে উদ্ধার করতে রাত সাড়ে ১১টা বেজে যায়। সিআইডি ক্রাইমসিন পর্যবেক্ষণ করে জানায়, লাশের বুকে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ পরে তাঁর নাম আরিফুল ইসলাম বলে নিশ্চিত হয়।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, আরিফুল ইসলাম এক বছর ধরে জাপানে বসবাস করছেন। জাপানে আয়েশা (জাপানি নাম নাচুকি) নামে এক তরুণীর সঙ্গে গত বছর আরিফুলের বিয়ে হয়। তাঁর স্ত্রী জাপানেই আছেন। আরিফ দেশে এসেছে সেটি পরিবার জানত না। লাশ উদ্ধারের পর তাঁরা জানতে পেরেছেন।

পুলিশ জানিয়েছে, আরিফ গোপনে দেশে আসেন। এরপর পুরোনো বান্ধবী পারভিন আক্তারকে নিয়ে ওই ফ্ল্যাটে ওঠেন। সিসি ক্যামেরার ফুটেছে তা ধরা পড়েছে। পারভীন আক্তারেরও স্বামী রয়েছে। তাঁর স্বামী কানাডা প্রবাসী। পারভীন নিজেও কানাডার নাগরিক। দীর্ঘদিনের কোনো ক্ষোভ থেকে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে পুলিশের ধারণা।

মূলত লাশের পাশে পাওয়া চিরকুটের ভাষা থেকেই এমন ধারণা করছে পুলিশ। চিরকুটে লেখা রয়েছে, ‘আমার জীবনের শান্তি নষ্ট করে দিছে এই Rapist, Blackmailler। সে তার নিজের ইচ্ছায় আমার হাতে ধরা দিছে। নিজের হাতে Rapist, Blackmailler কে মেরে শান্তি নিলাম।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com