উপজেলা নির্বাচনের প্রচারণায় বেরিয়ে প্রার্থী নিখোঁজ

0

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার ওরফে হালিমা আক্তার নিখোঁজ হওয়ার অভিযোগ করেছেন স্বজনরা। এ ঘটনায় বুধবার (২৯ মে) বেলা সাড়ে ১১টায় নিখোঁজ প্রার্থীর স্বামী মো. মাসুদ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মো. মাসুদ অভিযোগ করে বলেন, ৫ জুন অনুষ্ঠিতব্য বিজয়নগর উপজেলা নির্বাচনে প্রীতি খন্দকার মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সার্ভার ত্রুটির কারণে প্রীতির মনোনয়ন জমা দিতে সমস্যা হওয়ায় হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পেয়েছিলেন। এর ধারাবাহিকতায় ২৮ মে মঙ্গলবার দুপুরে উপজেলার হরষপুর ইউনিয়নে দুই সহযোগীয় নিয়ে নির্বাচনী প্রচারণায় যান প্রীতি। তিনি ঋষি পাড়ায় প্রবেশের কিছুক্ষণ পর দুজন নারী বাহিরে আসেন। প্রীতি ভোটারদের সঙ্গে কথা বলছিলেন। দীর্ঘক্ষণ পরও বের না হওয়ায় তারা ভেতরে যান।

অনেক খোঁজাখুঁজির পরও প্রীতিকে না পেয়ে বাড়িতে চলে আসি। পরে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবগত করি। রিটার্নিং কর্মকর্তা অপেক্ষা করে মঙ্গলবার রাত ১২টার পর জিডি করতে বলেছেন। পরে বুধবার বেলা ১১টায় বিজয়নগর থানায় জিডি জমা দিয়েছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com