গাইবান্ধার পলাশবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে চাচার ছুরিকাঘাতে ভাতিজি নিহত

0

গাইবান্ধার পলাশবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে চাচার ছুরিকাঘাতে ভাতিজি নিহতের অভিযোগ উঠেছে। শনিবার (১৮ মে) সকাল ৮টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের বিরামের ভিটা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার।

নিহত পাপিয়া বেগম (৪৫) ওই গ্রামের মৃত নুরুল ইসলাম মাস্টারের মেয়ে। এ ঘটনায় পলাতক রয়েছেন অভিযুক্ত দুলা মিয়া ও তার ছেলে রাব্বি মিয়া। হত্যার ঘটনায় পারভিন বেগম নামে একজনকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত দুলা মিয়া ও নিহত পাপিয়া বেগম সম্পর্কে চাচা-ভাতিজি।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুলা মিয়া, পাপুল মিয়া ও চান্দু মিয়ার সঙ্গে মৃত নুরুল ইসলাম মাস্টারের মেয়ে পাপিয়া বেগমসহ তার পরিবারের লোকজনের বসতভিটার জমি নিয়ে বিরোধ চলছিল। শনিবার সকালে দুলা মিয়া ছেলে রাব্বিসহ কয়েকজনকে সঙ্গে নিয়ে বিরোধপূর্ণ জমিতে গাছ রোপণ করতে যায়। এ সময় পাপিয়া বেগমসহ পরিবারের লোকজন তাদের বাধা দেয়। এতে উভয়ের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে চাচা দুলা মিয়ার হাতে থাকা ছুরি দিয়ে ভাতিজি পাপিয়ার গলায় আঘাত করে। এতে পাপিয়া গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com