সংসদের হুইপ নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে উপজেলা নির্বাচনে আচরণবিধি লংঘনের অভিযোগ

0

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে উপজেলা নির্বাচনে আচরণবিধি লংঘনের অভিযোগ এনে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করা হয়েছে। সোমবার (১৩ মে) নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মো. শাহজালাল মিয়া নির্বাচন কমিশনার মো. আলমগীর বরাবর এই লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে মো. শাহজালাল মিয়া উল্লেখ করেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু উপজেলা নির্বাচনের আচরণবিধির বিন্দুমাত্র তোয়াক্কা না করে উপজেলা চেয়ারম্যান পদে নিজেই একজন পছন্দের প্রার্থীর নাম ঘোষণা করেছেন। সেইসঙ্গে জনসাধারণকে হুকুম দিচ্ছেন তার প্রার্থী সাইফুল ইসলাম স্বপনকে যেকোনো মূল্যে পাস করাতে হবে।

তিনি আরও বলেন, হুইপ বাবু ‘ক্ষমতা, অর্থকড়িসহ সকল প্রশাসন আমি দেখবো’ বলে তার ক্ষমতা ব্যবহার করে প্রকাশ্যে তার চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের পক্ষে নির্বাচনী প্রচার- প্রচারণা করে যাচ্ছেন। আমার কর্মী সমর্থককে বিরতিহীনভাবে হুমকি, ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে। এতে করে আমার নির্বাচনী প্রচারণায় বাধার সৃষ্টি হচ্ছে।

শাহজালাল মিয়া আরও উল্লেখ করেন, হুইপ নজরুল ইসলাম বাবু আমার সম্ভাব্য এজেন্টদের হুমকি ধামকি দিচ্ছেন। অকথ্য ভাষায় আমাকে গালাগাল করছেন। প্রার্থী সাইফুল ইসলাম স্বপন আমার নেতাকর্মী ও সম্ভাব্য এজেন্টদের ভয়ভীতি প্রদর্শন, হুমকি দিয়ে যাচ্ছেন। এতে করে অবাধ, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে বাধা সৃষ্টি হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com