ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিনকে হত্যার হুমকি মির্জা আলমগীর এর নিন্দা ও প্রতিবাদ

0

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ফেনী জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে অবস্থানরত নেতাকর্মীদের ওপর আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিতে হামলা চালিয়ে ব্যাপক মারপিট শুরু করলে জেলা বিএনপি’র সদস্য সচিব আলাল উদ্দিন আলাল নেতাকর্মীদেরকে উদ্ধারে এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদানের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার, ফেব্রুয়ারি ০৫, ২০২০ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর বর্তমান সরকারের চরম প্রতিহিংসামূলক আচরণের তীব্র সমালোচনা করে বলেন, বহু ত্যাগের মাধ্যমে অর্জিত স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রটিতে একদলীয় বাকশালী শাসন কায়েম করতে তারা এখন উন্মত্ত কায়দা অবলম্বন করে বাস্তবায়নের পথে দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে। বিএনপি নেতাকর্মীদেরকে প্রাণে মেরে ফেলার হুমকিসহ নির্দয় পাশবিকতা ও মানুষের রক্তে হাত রঞ্জিত করার পাশাপাশি সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার কারণে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে ভুয়া ও বানোয়াট মামলা দায়েরের ঘৃন্য নজীর স্থাপন করেছে আওয়ামী সরকার। গতকাল সন্ধ্যায় ফেনী জেলা বিএনপি’র সদস্য সচিবকে আলাল উদ্দিন আলালকে আওয়ামী সন্ত্রাসীদের কর্তৃক প্রাণে মেরে ফেলার হুমকি বর্তমান শাসকগোষ্ঠীর নিষ্ঠুর শাসনেরই ধারাবাহিকতা মাত্র। মূলত: আলাল উদ্দিন আলাল বর্তমান সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

বর্তমান ভোটারবিহীন স্বৈরাচারী সরকারের দাম্ভিকতা ও ভয়াবহ দু:শাসন রুখে দিতে জনগণ আর হাত গুটিয়ে বসে থাকবে না। বর্তমান সরকারের পতন অতি নিকটে।

ফেনী জেলা বিএনপি’র সদস্য সচিব আলাল উদ্দিন আলালকে প্রাণে মেরে ফেলতে হুমকি প্রদানকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com