মাদারীপুরের শিবচরে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের আগেই জয়ী আওয়ামী লীগের ৩ প্রার্থী

0

মাদারীপুরের শিবচরে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনই সরে গেছেন তিন পদের তিন প্রতিদ্বন্দ্বী প্রার্থী। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হতে যাচ্ছেন তিন জনপ্রতিনিধি। এখন শুধু সরকারিভাবে ঘোষণার অপেক্ষা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শিবচর উপজেলা পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে বিজয়ের পথে রয়েছেন শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম মিয়া। এই পদে একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন ডা. মো. সেলিম মিয়ার স্ত্রী ফাহিমা আক্তার। ফাহিমা আক্তার শিবচর উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও শিবচর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক। ফাহিমা আক্তার চেয়ারম্যান পদে তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে শিবচরের কাঁঠালবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বি এম আতাউর রহমান আতাহার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার পথে রয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন তারই ব্যবসায়িক অংশীদার মো. মনিরুজ্জামান মনির। মনিরুজ্জামান মনিরও তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিবচর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম নাসিরুল হকের স্ত্রী আয়শা সিদ্দিকাও বিজয়ের পথে রয়েছেন। আয়শা সিদ্দিকার প্রতিদ্বন্দ্বী ছিলেন তার মেয়ে শিফাতুন হক অহনা। শিফাতুন হক অহনা তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা আহমেদ আলী বলেন, শিবচরে তিন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করায় এই উপজেলায় আর নির্বাচন হচ্ছে না। বর্তমান তিন প্রার্থীর প্রতিদ্বন্দ্বী না থাকায় সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com