পাঁচটা বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেবো না: চুন্নু

0

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, পার্লামেন্টে বিরোধী দলের সংখ্যাটা বড় বিষয় না। কথা বলাটাই হলো বড়। কথা বলতে পারলে দুই, চার, দশজনই যথেষ্ট। আপনার আমার ওপর আস্থা রাখেন। পাঁচটা বছর আল্লাহ রহমতে আওয়ামী লীগকে ঘুমাতে দেবো না।

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাটজাত পণ্য উৎপাদন ও রপ্তানিকারক চেম্বার অব কমার্সের সদস্য শফিউল আলম জনির দেওয়া উপজেলাবাসীর জন্য ফ্রি অ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিরোধী দলীয় এ চিফ হুইপ বলেন, সরকারকে জনগণের কাছে জবাবদিহি কিন্তু পার্লামেন্টের মাধ্যমে হয় সেই কাজটাই আমি করবো। হতে পারে আমরা সংখ্যায় কম। সংখ্যা ২০ জন ৫০ জন হলে কি হবে, যদি কথা না বলে। আপনাদের মনে আছে বঙ্গবন্ধু ছিলেন সংসদ নেতা। ২৯২ জন ছিল আওয়ামী লীগের এমপি আর কয়েকজন স্বতন্ত্র। তার মধ্যে বাবু সুরঞ্জিত সেনগুপ্ত একাই পার্লামেন্ট কাপায়া রাখত।

তিনি আরও বলেন, জনগণের পক্ষে যা যা বলার। মাননীয় প্রধানমন্ত্রীকেও আমি। ওই যে বিদ্যুতের নামে ৯০ হাজার কোটি টাকা জরিমানা দিছে, কেন দিল, কেন বিদ্যুৎ নাই- সেজন্য আমি প্রধানমন্ত্রীকে জবাবদিহি করতে বাধ্য করেছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com