ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের নামে চুরির মামলায় গ্রেপ্তারি পরোয়ানা

0

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকসহ চারজনের নামে হামলা ও চুরির মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ৩৬ এর বিচারক শান্তা আক্তার এ আদেশ দেন।

গ্রেপ্তারি পরোয়ানা প্রাপ্তরা হলেন- লালমনিরহাট পৌরসভার বারাটারী এলাকার আকতার হোসেনের ছেলে জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ, একই এলাকার থানা পাড়ার আনার উদ্দিনের ছেলে জেলা ছাত্রলীগের সম্পাদক আরিফ ইসলাম, আদিতমারী উপজেলার দুর্গাপুরের নজির উদ্দিনের ছেলে হোসেন তুর্য ও সদর উপজেলার মোগলহাটের মিজানুর রহমানের ছেলে মনিরুজ্জামান মানিক।

জানা গেছে, গত বছরের ১৯ আগস্ট রাতে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসকে ঘিরে লালমনিরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ুন কবির হিরুর ওপর প্রকাশ্যে হামলা চালান লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ চারজন। এর একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় লালমনিরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ুন কবির হিরু বাদী হয়ে জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ ও সম্পাদক আরিফ ইসলামসহ চারজনের নামে একটি মামলা (সিআর ১৩৫/২৩) করেন। এ ঘটনার জেরে জেলা ছাত্রলীগের কমিটি থেকে সহ-সভাপতি হুমায়ুন কবির হিরুকে বরখাস্ত করে চিঠি পাঠায় জেলা ছাত্রলীগ।

এ মামলায় ঢাকা মেট্রোপলিটন আদালত ৩৬ এর বিচারক শান্তা আক্তার বৃহস্পতিবার অভিযুক্ত চারজনের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com