বুয়েটের শিক্ষার্থীরা সন্ত্রাসের ছাত্ররাজনীতি বন্ধের দাবি জানিয়েছেন: রিজভী

0

বুয়েটের শিক্ষার্থীরা সন্ত্রাসের ছাত্ররাজনীতি বন্ধের দাবি জানিয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, সাধারণ শিক্ষার্থীরা ছাত্র রাজনীতি বন্ধের দাবি জানিয়ে মিছিলে করছে। ছাত্ররাজনীতি বন্ধ, কোন ছাত্ররাজনীতি? সন্ত্রাসের ছাত্ররাজনীতি। প্রতিপক্ষ ও বিপক্ষের হত্যা করার ছাত্ররাজনীতি। সেই ছাত্ররাজনীতি বন্ধের জন্য সাধারণ শিক্ষার্থীরা মিছিল করছে। যদি সুস্থ ছাত্ররাজনীতি হতো, তাহলে এক কথা ছিল। আবরার হত্যার ছাত্ররাজনীতি বন্ধ করার কথা বলেছে।

তিনি নয়াপল্টনে গতকাল রিকশা শ্রমিকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রিজভী বলেন, সরকারের অনাচার, অন্যায় ও লুটপাট সন্ত্রাসের সব কিছুর বিরুদ্ধে যদি একসাথে দাঁড়ানো যেত তবে সরকার আর ক্ষমতায় থাকতে পারতো না। আজকে দাঁড়াতে পারছি না বলেই চোখের সামনে লুটপাটের কাহিনী।

ছাত্রলীগকে নির্মম, নিষ্ঠুর, দানব ও রক্তচোষা উল্লেখ করে তিনি বলেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরারের মত প্রকাশ সহ্য করতে পারেনি। তাকে নির্যাতন করে তিন তলা থেকে ফেলে দিয়ে হত্যা করেছে ছাত্রলীগ।

এ সময় বুয়েটে ছাত্ররাজনীতি চলবে আদালতের এমন রায়ে মেধাবী ছাত্র আবরারের হত্যাকারীদের উৎসাহিত করা হয়েছে বলে মন্তব্য করেন রিজভী।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় রিকশা শ্রমিকদের সম্মানে ইফতার মাহফিল আয়োজন করে শ্রমিক দল। বিশেষ অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. রফিকুল ইসলাম, হুমায়ুন কবির খান, ফিরোজ তালুকদার, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম, ওলামা দলের অধ্যক্ষ নজরুল ইসলাম তালুকদার, যুবদলের মেহেবুব মাসুম শান্ত, ছাত্রদল ডা. তৌহিদুর রহমান আউয়াল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com